ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

১০ কার্য দিবসের মধ্যে ফল প্রকাশ নৃবিজ্ঞান বিভাগে

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৪
১০ কার্য দিবসের মধ্যে ফল প্রকাশ নৃবিজ্ঞান বিভাগে

শাবিপ্রবি: ১০ কার্য দিবসের মধ্যে ফলাফল প্রকাশের আশ্বাসে আন্দোলন স্থগিত করেছেন শাহজালাল বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) নৃবিজ্ঞান বিভাগের ২০০৮-০৯
শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ভিসির প্রতিনিধি হিসেবে সিন্ডিকেট সদস্য অধ্যাপক কবির হোসেন আন্দোলনরত শিক্ষার্থীদের এ কথা জানান।



এসময় উপস্থিত ছিলেন প্রক্টর হিমাদ্রী শেখর রায়, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক আনোয়ারুল ইসলাম দিপু, সমাজ বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক আব্দুর রহিম ও ভারপ্রাপ্ত নৃবিজ্ঞান বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মোখলেছুর রহমান।

সমাজ বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক আব্দুর রহিম যত দ্রুত সম্ভব ফলাফল প্রকাশ করার জন্য সংশ্লিষ্ট শিক্ষকদের অনুরোধ করেন।

পরীক্ষা নিয়ন্ত্রক মুজিবুর রহমান বাংলানিউজকে জানান, এ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ৩/২,৪/১,৪/২, এর ফলাফল তৈরির কাজ এখনো সম্পন্ন হয়নি।

ফলাফল প্রকাশে দেরি বিষয়ে ভারপ্রাপ্ত নৃবিজ্ঞান বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মোখলেছুর রহমান বলেন, নানা জটিলতার কারণে ফলাফল প্রকাশ করা যাচ্ছে না।

আন্দোলনরত শিক্ষার্থী মোজাহিদুল ইসলাম টিটু ও মিঠুন গোস্বামী বাংলানিউজকে জানান, সকাল ৯টায় তারা বিভাগীয় প্রধানের কক্ষের সামনে অবস্থান ধর্মঘট শুরু করেন। এসময় ১০ কার্য দিবসের মধ্যে তাদের ফলাফল প্রকাশ করা হবে বলে জানানো হয়। পরে এ আশ্বাসের ভিত্তিতে তারা আন্দোলন স্থগিত করেন।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।