ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

সাফারি পার্কে হামলার বিচার দাবিতে জাবিতে মানববন্ধন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৪
সাফারি পার্কে হামলার বিচার দাবিতে জাবিতে মানববন্ধন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: গাজীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উদ্ভিদবিজ্ঞান বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদ ও দোষীদের শাস্তি দাবিতে ক্যাম্পাসে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন বিভাগটির শিক্ষার্থীরা।

সোমবার বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে বিভাগের শতাধিক শিক্ষক-শিক্ষার্থী এ মানববন্ধনে অংশ নেন।



মানববন্ধনে উপস্থিত ছিলেন উদ্ভিদবিজ্ঞান বিভাগের সভাপতি অধ্যাপক তালিম হোসেন, অধ্যাপক নাজমুল আলম, অধ্যাপক আলী আকন্দ মামুনসহ বিভাগের শিক্ষার্থীরা।

অধ্যাপক তালিম হোসেন বলেন, অবিলম্বে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে সন্ত্রাসীদের থেকে ইজারা চুক্তি বাতিল করতে হবে। একই সঙ্গে সন্ত্রাসীদের হাত থেকে জাতীয় সম্পদ উদ্ধার করতে হবে।

মানববন্ধনে শিক্ষার্থীরা পার্কে নিরাপত্তার জন্য পুলিশ ফাঁড়ি স্থাপন, আহতদের চিকিৎসার জন্য ক্ষতিপূরণসহ ৬টি দাবি উপস্থাপন করেন।

একই দাবিতে মঙ্গলবার প্রশাসনিক ভবনের সামনে অবস্থান ধর্মঘট ও বুধবার শহীদ মিনারের পাদদেশে প্রতীকী  অনশন করবে তারা।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।