bangla news

রাবির ৩ ইউনিটের ফল প্রকাশ

19 |
আপডেট: ২০১৪-০২-০৪ ৬:২১:০০ এএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রথমবর্ষের ভর্তি পরীক্ষার কল‍া অনুষদ (এ ইউনিট), কৃষি অনুষদ (জি ইউনিট) এবং বিজ্ঞান অনুষদের (জি ইউনিট) ফলাফল প্রকাশ করা হয়েছে।

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রথমবর্ষের ভর্তি পরীক্ষার কল‍া অনুষদ (এ ইউনিট), কৃষি অনুষদ (জি ইউনিট) এবং বিজ্ঞান অনুষদের (জি ইউনিট) ফলাফল প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে এসব ইউনিটের ফল প্রকাশ করা হয়।
 
কলা অনুষদের ডিন প্রফেসর ড. আব্দুল হাই তালুকদার জানান, এ ইউনিটে ৪ হাজার শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। পরীক্ষার ফলাফল ডিন অফিসের নোটিশ বোর্ডে ও বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে পাওয়া যাবে। উত্তীর্ণদের লিখিত পরীক্ষার তারিখ ও সময় পরে জানানো হবে।
 
কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. আমিনুল ইসলাম জানান, জি ইউনিটে উত্তীর্ণ শিক্ষার্থীদের ১৩ ফেব্রুয়ারি সকাল ১০টায় কৃষি অনুষদ কার্যালয়ে স্বাক্ষাৎকার নেওয়া হবে।

সি ইউনিটে জোড় ও বিজোড় উভয় গ্রুপ থেকে প্রথম ৬০০ জনের নাম মেধা তালিকায় প্রকাশ করা হয়েছে। মেধা তালিকার সাক্ষাৎকারের তারিখ ও সময় বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট থেকে (Admission.ru.ac.bd) জানা যাবে।

এছাড়া জোড় ও বিজোড় উভয় গ্রুপ থেকে অপেক্ষমাণ তালিকায় ৪০০ জনের নাম প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-02-04 06:21:00