bangla news

খুবির প্রথম ভলিবল টুর্নামেন্ট শেষ

25 |
আপডেট: ২০১৪-০২-০৩ ৭:৩৮:০০ এএম

খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) প্রথমবারের আন্তঃডিসিপ্লিন ভলিবল প্রতিযোগিতা শেষ হয়েছে। এ প্রতিযোগিতায় ছেলে গ্রুপে পদার্থ বিজ্ঞান ডিসিপ্লিন ও মেয়েদের গ্রুপে এগ্রোটেকনোলজি ডিসিপ্লিন চ্যাম্পিয়ন হয়েছে।

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) প্রথমবারের আন্তঃডিসিপ্লিন ভলিবল প্রতিযোগিতা শেষ হয়েছে। এ প্রতিযোগিতায় ছেলে গ্রুপে পদার্থ বিজ্ঞান ডিসিপ্লিন ও মেয়েদের গ্রুপে এগ্রোটেকনোলজি ডিসিপ্লিন চ্যাম্পিয়ন হয়েছে।

সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের পুরাতন খেলার মাঠে মেয়ে ও ছেলেদের পৃথক ফাইনাল ম্যাচ হয়। মেয়েদের খেলায় এগ্রোটেকনোলজি (এটি) ডিসিপ্লিন ২-০ সেটে ডিভেলপমেন্ট স্টাডিজ (ডিএস) ডিসিপ্লিনকে এবং ছেলেদের খেলায় পদার্থ বিজ্ঞান ডিসিপ্লিন ২-০ সেটে এটি ডিসিপ্লিনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে শারীরিক শিক্ষাচর্চা বিভাগের (ভারপ্রাপ্ত) পরিচালক মো. শরীফ হাসান লিমনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন কোষাধ্যক্ষ খান আতিয়ার রহমান।

প্রধান অতিথি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ে ভলিবল প্রতিযোগিতা এই প্রথম এবং এটা একটা মাইলফলক হিসেবে ইতিহাস হয়ে রইল।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ডিসিপ্লিন প্রধান, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

দারুণ পারফর্মেন্সের জন্য ছেলেদের মধ্যে পদার্থ বিজ্ঞান ডিসিপ্লিনের বেল্লাল হোসেন ম্যান অব দি টুর্নামেন্ট ও একই ডিসিপ্লিনের সৌরভ হালদার ম্যান অব দি ফাইনাল এবং মেয়েদের মধ্যে ইউআরপি ডিসিপ্লিনের শাহরিয়া তানজিম বিল্লাহ ম্যান অব দি টুর্নামেন্ট ও এটি ডিসিপ্লিনের রুমানা ফেরদৌসী রুমু ম্যান অব দি ফাইনাল হিসেবে পুরস্কার পান।
 
বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-02-03 07:38:00