bangla news

শাবিপ্রবিতে শিবিরের ১৪ নেতাকর্মীকে কারণ দর্শানোর নোটিশ

41 |
আপডেট: ২০১৪-০২-০৩ ৬:০২:০০ এএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে কেন বহিস্কার করা হবে না জানতে চেয়ে শিবিরের ১৪ নেতাকর্মীকে নোটিশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে কেন বহিস্কার করা হবে না জানতে চেয়ে শিবিরের ১৪ নেতাকর্মীকে নোটিশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রোববার থেকে ১৫ কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর এই নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা বোর্ডের সভায় তদন্ত কমিটির সুপারিশে শিবিরের ওই ১৪ নেতাকর্মীকে সাময়িক বহিস্কার করা হয়।

এরইমধ্যে প্রত্যেকের বাড়িতে কারণ দর্শানোর নোটিশের কপি পাঠিয়ে দেওয়া হয়েছে বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন শৃঙ্খলা বোর্ডের সদস্য সচিব হিমাদ্রী শেখর রায়।

১৩ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের মোটরসাইকেল পোড়ানো ও শিক্ষার্থীদের মানববন্ধনে হামলা চালায় শিবির।

শিবিরের ১৪ নেতাকর্মী হলেন- সিভিল অ্যান্ড এনভারনমেন্টাল ইঞ্জিনিয়ারিংয়ের এহসানুল করিম, নৃবিজ্ঞানের মুহিবুল্লাহ, এফইটির আবু ইউসুফ জাকির হোসাইন, বিএমবির সামসুজ্জামান, এফইটির মো. নাসিম হাসান, সমাজকর্মের মো. রফিকুল ইসলাম,আজিজুল হক, কাওসার আহমেদ, আয়াত উল্লাহ, আমিনুল ইসলাম, জিইবির শাহাবুদ্দিন, বাংলার বদরুল আলম, লোকপ্রশাসনের মো. সানাউল্লাহ ও ইংরেজি বিভাগের মো. সুজন মিয়া।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৪


        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-02-03 06:02:00