ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

হবিগঞ্জে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৪
হবিগঞ্জে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

হবিগঞ্জ: হবিগঞ্জে বিভিন্ন পরীক্ষায় কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের বৃত্তি দিয়েছে ঢাকার হবিগঞ্জ অ্যাসোসিয়েশন।

এ উপলক্ষে রোববার দুপুর ২টার দিকে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে একটি আলোচনা সভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।



শিক্ষাক্ষেত্রে হবিগঞ্জ শীর্ষক আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ডা. সি এম দিলোয়ার রানা। এতে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর-লাখাই) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির।
 
বিশেষ অতিথি ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ইকবাল খান চৌধুরী, হবিগঞ্জ নাগরিক কমিটির সভাপতি চৌধুরী আব্দুল হাই, জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন, জেলা পরিষদের প্রশাসক ডা. মুশফিক হোসেন চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র জি কে গউছ ও পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানে শিক্ষাক্ষেত্রে হবিগঞ্জ শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করেন হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল।

আলোচনা সভা শেষে বিভিন্ন পরীক্ষায় কৃতিত্ব অর্জনকারী ২০ শিক্ষার্থীর হাতে আবুল ফজল চৌধুরী ও হামিদা খাতুন চৌধুরী স্মৃতি স্মারক বৃত্তির টাকা তুলে দেন অতিথিরা।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।