ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জামায়াত-বিএনপি পাকিস্তানের এজেন্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৪
জামায়াত-বিএনপি পাকিস্তানের এজেন্ট

সাভার (ঢাকা): জামায়াত সন্ত্রাসী দল, সেই সঙ্গে জামায়াত ও বিএনপিকে পাকিস্তানের এজেন্ট বলে মন্তব্য করলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।

 

রোববার সকালে সাভারের আমিনবাজারে মীরপুর মফিদ-ই-আম স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

 

 

তিনি বলেন, জামায়াত ‌একটি সন্ত্রাসী দল। তদানিন্তন জোট সরকারের আমলে রাষ্ট্রযন্ত্রের প্রত্যক্ষ মদদে পাকিস্তানের একটি গোয়েন্দা সংস্থার সরবরাহ করা অস্ত্র আমদানী করে ভারতীয় বিচ্ছিন্নতাবাদী দল উল্ফাকে সহায়তা করেছে এবং রাষ্ট্রযন্ত্রের প্রধান নির্বাহী এ ঘটনায় মদদ যুগিয়েছেন। এর চেয়ে কলঙ্কজন ঘটনা আর হতে পারে না।  

 

এছাড়া অস্ত্র আমদানীর ঘটনায় জামায়াত নেতাদের ফাঁসির রায়ের প্রতিবাদে ডাকা হরতাল বিষয়ে কামরুল ইসলাম বলেন, জামায়াত যখন বিষয়টি নিয়ে হরতাল ডেকেছে তাদের নিন্দা জানানোর ভাষা আমার জানা নাই।  

 

এঘটনায় তিনি বিএনপি-জামায়াতকে পাকিস্তানের এজেন্ট উল্লেখ করে বলেন, তারা কখনও বাংলাদেশের বন্ধু হতে পারে না।

 

এসময় মিরপুর মফিদ-ই-আম স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি হাজী দীন মোহাম্মদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের প্রশাসক হাসিনা দৌলা।

 

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামরুল হাসান মোল্যা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয় হক প্রমুখ।  

 

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।