ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বিদায়ের রঙ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে!

রাবেয়া আক্তার মেঘলা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৪

গত ৩১ জানুয়ারি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যাবস্থাপনা বিভাগের চতুর্থ ব্যাচের ছাত্র ছাত্রীদের গ্রাজুয়েশন সমাপ্তি অনুষ্ঠান হয়ে গেলো। গুলশান বাটন রোজ রেস্তরাঁয় এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডঃ মিজানুর রহমান।

বিভাগীয় শিক্ষকরাও এতে উপস্থিত ছিলেন । অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন হিসাব বিজ্ঞান বিভাগের সম্মানিত চেয়ারম্যান প্রফেসর ডঃ মোঃ আলী নূর ।

দীর্ঘ পাঁচ বছরের স্মৃতি সম্বলিত সুভেনিয়র এর মোড়ক উন্মোচনের মধ্য দিয়ে শুরু হয় মূল অনুষ্ঠান । ছাত্র ছাত্রীদের অনুপ্রাণিত করতে ব্যাবসায়িক জীবনের উথান পতনের গল্প শোনান এস বি গ্রুপের চেয়ারম্যান ও এমডি  মোঃ শাহজাহান বাবলু। কর্পোরেট জগতের নতুন ভাবনা বিষয়ক প্রশ্নের জবাব দেন আই.ডি.এল.সি ফাইনান্স লি. এর সিএফও মোঃ আব্দুল ওহাব মিয়া।

এছাড়াও অনুষ্ঠানে বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিটিসেল এর ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ নজরুল ইসলাম।
 
অনুষ্ঠানটি সমাপ্ত হয় বিশিষ্ট সঙ্গীত শিল্পী ও বিভাগীয় প্রভাষক রাবিতা সাবাহর কণ্ঠে “ আজ ফিরে না গেলেই কি নয়” গানের মধ্য দিয়ে।

রাবেয়া আক্তার মেঘলা, বিবিএ ৪র্থ ব্যাচ , এ.আই.এস. , জবি

বাংলাদেশ সময় ২০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।