ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৪
সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের ২ জনের মৃত্যু

ঝালকাঠি: ঝালকাঠিতে সদর উপজেলায় বৈদ্যুতিক খুঁটির সঙ্গে চলন্ত মোটরসাইকেলের ধাক্কায় ছাত্রলীগের দুই নেতাকর্মী নিহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বাউকাঠি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।



নিহতরা হলেন- সদর উপজেলার গাভা রামচন্দ্রপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি হাবিবুর রহমান (২৪) ও ছাত্রলীগ কর্মী আলাউদ্দীন হাওলাদার (২১)।

এ ঘটনায় ছাত্রলীগের আরেক কর্মী মনোয়ার হোসেন (২৪) গুরুতর আহত হয়ছেন।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শীলমনি চাকমা বাংলানিউজকে জানান, বাউকাঠি গ্রামে নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে করে ঝালকাঠি আসছিলো হাবিবুরসহ তিনজন। পথে বাউকাঠি স্কুলের সামনে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে চলন্ত মোটরসাইকেলটির ধাক্কা লাগে।

এতে হাবিবুর ঘটনাস্থলে নিহত হয়। পরে রাত ৮টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায় আলাউদ্দীন হাওলাদার। আহত মনোয়ার হোসেন বর্তমানে চিকিৎসাধীন।

ছাত্রলীগের দুই নেতাকর্মীর আকস্মিক এ মৃত্যুতে শোক প্রকাশ করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক সরদার শাহ আলমসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৪



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।