bangla news

রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভর্তিযুদ্ধ বৃহস্পতিবার

34 |
আপডেট: ২০১৪-০১-২৯ ৮:৪৮:৪৫ এএম

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৩-১৪ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথমবর্ষে ভর্তি পরীক্ষা বৃহস্পতিবার সকাল থেকে শুরু হচ্ছে। চলবে শনিবার পর্যন্ত। এবার প্রতি আসনের জন্য ৫৭ জন শিক্ষার্থী ভর্তিযুদ্ধে অংশ নিচ্ছে।

রংপুর: রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৩-১৪ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথমবর্ষে ভর্তি পরীক্ষা বৃহস্পতিবার সকাল থেকে শুরু হচ্ছে। চলবে শনিবার পর্যন্ত। এবার প্রতি আসনের জন্য ৫৭ জন শিক্ষার্থী ভর্তিযুদ্ধে অংশ নিচ্ছে।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়- বৃহস্পতিবার সকাল ১০টায় ‘এ’ ইউনিট, বিকাল ৩টায় ‘ডি’ ইউনিট, ৩১ জানুয়ারি শুক্রবার সকাল ১০টায় ‘বি’ ইউনিট, বিকাল ৩টায়  ‘ই’ ইউনিট এবং পয়লা ফেব্রুয়ারি শনিবার সকাল ১০টায় ‘সি’ ইউনিট ও বিকাল ৩টায় ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা কমিটি জানায়, হরতালসহ বিভিন্ন কারণে ১১, ১২ ও ১৩ ডিসেম্বর ঘোষিত ভর্তি পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করা হয়েছিল।

১১ জানুয়ারি ভর্তি পরীক্ষা কমিটির বৈঠকে সিদ্ধান্ত অনুযায়ী বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে সেই ভর্তি পরীক্ষা। ক্যাম্পাসসহ নগরীর ১২টি স্কুল ও কলেজ কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এবছর ৬টি অনুষদভুক্ত ২১টি বিভাগে মোট ১২৪৫টি আসনের বিপরীতে ৭১ হাজার ৭৯ জন ভর্তিচ্ছু ভর্তি পরীক্ষায় অংশ নেয়ার জন্য রেজিস্ট্রেশন করেছে।

বুধবার বিকেলে রংপুর বেগম রোকেয়া বিশ^বিদ্যালয় ইনফরমেশন অফিসার মোহাম্মদ আলী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-01-29 08:48:45