bangla news

শিক্ষক লাঞ্ছিতের ঘটনায় জাবি ছাত্রলীগ নেতা বহিষ্কার ও অবাঞ্ছিত

22 |
আপডেট: ২০১৪-০১-২৩ ৩:১৬:৪৫ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক গোলাম মইনুদ্দিনকে লাঞ্ছিত করার ঘটনায় ওই বিভাগের...

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক গোলাম মইনুদ্দিনকে লাঞ্ছিত করার ঘটনায় ওই বিভাগের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মামুন খানকে সাময়িক ‘বহিষ্কার’ ও ক্যাম্পাসে ‘অবাঞ্ছিত’ ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক এম এ মতিনের সভাপতিত্বে অনুষ্ঠিত শৃঙ্খলা কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রক্টর অধ্যাপক মোহা. মুজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এছাড়া অভিযুক্ত এই ছাত্রলীগ নেতাকে কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না সে ব্যাপারে ৪৮ ঘণ্টার মধ্যে কারণ দর্শানো নোটিশ দিতে বলা হয়েছে। তার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে মামলা করারও সিদ্ধান্ত নেওয়া হয়েছে ওই সভায়।

বৃহস্পতিবার বিকালে সমাজবিজ্ঞান ভবনের নিচে সহযোগী অধ্যাপক গোলাম মইনুদ্দিনকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন ওই বিভাগের ৩৫তম ব্যাচের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মামুন খান।

বাংলাদেশ সময়: ০২১৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৩

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-01-23 15:16:45