ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

শিক্ষা

ঢাবি খ ইউনিটের শূন্য আসনে ভর্তির সাক্ষাৎকার রোববার

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১১ ঘণ্টা, জানুয়ারী ২৪, ২০১৪
ঢাবি খ ইউনিটের শূন্য আসনে ভর্তির সাক্ষাৎকার রোববার

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটের অধীন ৫টি বিভাগের শূন্য আসনে ভর্তির জন্য ২৫০১ থেকে ৫১২৮ মেধাক্রমধারী প্রার্থীদের সাক্ষাৎকার আগামী ২৬ জানুয়ারি রোববার অনুষ্ঠিত হবে।

কলা অনুষদের ডিনের কার্যালয়ের নিচতলার সভাকক্ষে (কক্ষ নং-১০০১) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।



কলা অনুষদের ডিন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রথম পর্যায়ের সাক্ষাৎকার শেষে আইন, ইংরেজি, তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা, সমাজবিজ্ঞান এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগে কিছু সংখ্যক আসন খালি রয়েছে। ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ সম্মান শ্রেণীর ভর্তি পরীক্ষার নির্দেশিকা অনুযায়ী ওই পাঁচটি বিভাগের জন্য যোগ্য প্রার্থীদেরই কেবল সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

সাক্ষাৎকারের সময় শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এসএসসি ও এইচএসসি পরীক্ষার মূল নম্বরপত্র ও ফটোকপি এবং দুই কপি পাসপোর্ট আকারের সত্যায়িত রঙিন ছবি সঙ্গে আনতে হবে।

কোনো কারণে প্রয়োজনীয় কাগজ ও ছবি আনতে ব্যর্থ হলে প্রার্থীকে নির্ধারিত জরিমানা দেওয়া সাপেক্ষে সাক্ষাৎকারে অংশগ্রহণের অনুমতি দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০২০৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa