bangla news

কুয়েট টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ উদ্বোধন

43 |
আপডেট: ২০১৪-০১-২৩ ১১:০০:১৬ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্বোধন করা হয়েছে। একইসঙ্গে বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান করা হয়।

খুলনা: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্বোধন করা হয়েছে। একইসঙ্গে বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় নতুন একাডেমিক কমপ্লেক্সের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুরকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার, পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. মোঃ ওসমান গনি।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ফারহানা মমতাজ। অনুষ্ঠানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক, সকল ছাত্র-ছাত্রীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-01-23 11:00:16