bangla news

শীতার্তদের পাশে জবি সাংবাদিক সমিতি

40 |
আপডেট: ২০১৪-০১-২৩ ৫:০৭:৫১ এএম

দরিদ্র শীতার্তদের ‍মাঝে যৌথ উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করতে যাচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালায়ের (জবি) সাংবাদিক সমিতি ও বিএনসিসি জবি ইউনিট।

জবি: দরিদ্র শীতার্তদের ‍মাঝে যৌথ উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করতে যাচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালায়ের (জবি) সাংবাদিক সমিতি ও বিএনসিসি জবি ইউনিট। ঠাকুরগাঁও জেলার বালিজাডাঙ্গা উপজেলার মধুপুর গ্রামে এবং পঞ্চগড় জেলার তেঁতুলিয়ার ডাকবাংলোর পাশে ছিন্নমূল শীতার্তদের শীতবস্ত্র বিতরণ করবে সংগঠন দুটি। ৪শ’ কম্বল ও ৫শ’ গরম কাপড় এসব অঞ্চলের শীতার্তদের মাঝে বিতরণ করা হবে।

বৃহস্পতিবার বেলা দেড়টায় বিশ্ববিদ্যালয়ের ভাস্কর্য চত্বরে এ কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনসিসি জবি ইউনিটের ইনচার্জ ও সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক সাজ্জাত হোসেন, সিইউও ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক আবু হানিফ সরকার, জবি সাংবাদিক সমিতির সভাপতি কাজী মোবারক হোসেন, সাধারণ সম্পাদক এম সুজাউল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-01-23 05:07:51