ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জয়পুরহাটে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৪
জয়পুরহাটে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

জয়পুরহাট: জেএসসি পরীক্ষায় কৃতকার্য প্রায় দেড় শতাধিক দরিদ্র মেধাবী  শিক্ষার্থীকে যৌথভাবে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার দুপুর দুইটায় জয়পুরহাট শহরের স্বপ্ন ছায়া কমিউনিটি সেন্টারে বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন-জয়পুরহাট এডিপির শিক্ষা প্রকল্প এ সংবর্ধনার আয়োজন করে।



সংস্থার ভারপ্রাপ্ত ম্যানেজার মিস্টার ডেনিস তপ্নের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল আজিজ।

এসময় আরো বক্তব্য রাখেন-সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তিতাস মোস্তফা, সংস্থার মনিটরিং ও ইভাল্যুয়েশন কর্মকর্তা শাহ কামাল, শিক্ষক আবু বকর সিদ্দিক, শিক্ষার্থী জাহিদ হাসান ও পূজা রানীসহ অনেকে।
 
এ অনুষ্ঠানে আসা শিক্ষার্থীদের উদ্দেশে জয়পুরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তিতাস মোস্তফা বলেন, দরিদ্রতার সঙ্গে সংগ্রাম করে বিজয়ী ওরা। দরিদ্রতা কখনও তাদের মেধা বিকাশে বাধা হয়ে দাঁড়াতে পারেনি। অদম্য ইচ্ছাশক্তি তাদের এ সাফল্য এনে দিয়েছে। এদের মধ্যে কেউ হতে চায় ডাক্তার, প্রকৌশলী, শিক্ষক, ব্যাংকার কেউবা প্রশাসনিক কর্মকর্তা। দরিদ্রতাকে জয় করে ওরা এগিয়ে যেতে চায়। এজন্য প্রয়োজন সরকার ও হৃদয়বান ধনী ব্যক্তিদের সহযোগিতা।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।