ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বাকৃবির ১ম বর্ষের ওরিয়েন্টেশন ১১ জানুয়ারি

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৪
বাকৃবির ১ম বর্ষের ওরিয়েন্টেশন ১১ জানুয়ারি

বাকৃবি (ময়মনসিংহ): বিএনপিসহ ১৮ দলের ডাকা ৪৮ ঘণ্টা হরতাল ও চলমান অনির্দিষ্টকালের অবরোধের কারণে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) স্নাতক ১ম বর্ষের (লেভেল-১, সেমিস্টার-১) ওরিয়েন্টেশন ৮ জানুয়ারি (বুধবার) পরিবর্তে ১১ জানুয়ারি (শনিবার) অনুষ্ঠিত হবে।

২০১৩-১৪ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে ১২ জানুয়ারি (রোববার)।



বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দফতরের এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

এতে আরো উল্লেখ রয়েছে, দেশের সার্বিক অবস্থা ও শিক্ষার্থীদের সুবিধার্থে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা কমিটির এক সভায় ওরিয়েন্টেশন অনুষ্ঠানের তারিখ পরিবর্তন করা হয়েছে।

ভর্তি পরীক্ষা কমিটির ওই সভায় উপস্থিত ছিলেন- বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল হক, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. সুলতান উদ্দিন ভূঞা, প্রক্টর অধ্যাপক ড. মো. শহীদুর রহমান খান ও বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিষয়ক বিভাগের এডিশনাল রেজিস্ট্রার (শিক্ষা) মো. সারওয়ার জাহান জানান, হরতাল ও অবরোধের কারণে বুধবার ওরিয়েন্টেশন অনুষ্ঠান বাস্তবায়ন করা সম্ভব হচ্ছে না। তাই ১১ জানুয়ারি ওরিয়েন্টেশনের দিন নির্ধারণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৪
সম্পাদনা: শিমুল সুলতানা, অ্যাক্টিং কান্ট্রি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।