ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবির ঘ ইউনিটের সাক্ষাতকার ৯ জানুয়ারি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৪
ঢাবির ঘ ইউনিটের সাক্ষাতকার ৯ জানুয়ারি

ঢাবি: ২০১৩-১৪ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সামাজিক বিজ্ঞান অনুষদের অধীন ‘ঘ’ ইউনিট (বিভাগ পরিবর্তনকারী) ভর্তির সাক্ষাতকার আগামী ০৯ জানুয়ারি বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে।

সামাজিক বিজ্ঞান অনুষদ ভবনের ডিন অফিসে এ সাক্ষাতকার গ্রহণ করা হবে।



ঘ ইউনিট ভর্তি পরীক্ষার সমন্বয়ক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞান বিভাগের মেধাক্রম ১-৩০০ বৃহস্পতিবার সকাল ৯টায়, ৩০১- ৬০০ দুপুর ২টায়, ৬০১ - ৮০০ শুক্রবার সকাল ৯টায় এবং ৮০১ থেকে বাকিদের দুপুর ২টায় সাক্ষাতকার নেওয়া হবে।

এছাড়া ব্যবসায় শিক্ষায় বিষয় পাওয়া শিক্ষার্থীদের শনিবার সকাল ৯টায় এবং মানবিক শাখার দুপুর ২টায় সামাজিক বিজ্ঞান অনুষদের সাক্ষাতকার নেওয়া হবে।

সংগীত ও নাট্যকলা বিভাগে ভর্তির সাক্ষাতকারের সময়সূচি পরে জানানো হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

এছাড়া সাক্ষাতকারের সময় শিক্ষার্থীদেরকে এসএসসি ও এইসএসসি পরীক্ষার মূল গ্রেডশিট অবশ্যই সঙ্গে নিয়ে আসতে বলা হয়েছে। তবে তা আনতে ব্যর্থ হলে ৫০০ টাকা জরিমানা প্রদান সাপেক্ষে বিষয় নিতে পারবে।

বিভাগে ভর্তির সময় অবশ্যই মূল মার্কশিট জমা দিতে হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

১ম তালিকায় যে সব ছাত্র-ছাত্রী তাদের পছন্দক্রম অনুযায়ী কোনো বিভাগে ভর্তির মনোনয়ন পাননি তাদের নামের পাশে নো ডিপার্টমেন্ট (no department) লেখা রয়েছে। এ সব প্রার্থীদের আসন শূণ্য থাকা সাপেক্ষে পরবর্তীতে জানানো হবে।

ভর্তিযোগ্য প্রার্থীদের পরবর্তী তারিখ ও ভর্তিসংক্রান্ত বিষয়াবলি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অফিসে প্রকাশ করা হবে। ঢাবি’র ভর্তি কার্যক্রমের ওয়েবসাইট (admission.eis.du.ac.bd)।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৪
সম্পাদনা: জনি সাহা, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।