bangla news

রাবিতে পালিত হচ্ছে মহান বিজয় দিবস

58 |
আপডেট: ২০১৩-১২-১৬ ১:৩৯:৩২ এএম

যথাযোগ্য মর্যাদা ও আনন্দ উৎসবের মধ্যে দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মহান বিজয় দিবস উদযাপিত হচ্ছে। বর্ণিলভাবে সাজানো হয়েছে বিশ্ববিদ্যালয়ের সবুজ ক্যাম্পাস।

রাবি: যথাযোগ্য মর্যাদা ও আনন্দ উৎসবের মধ্যে দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মহান বিজয় দিবস উদযাপিত হচ্ছে। বর্ণিলভাবে সাজানো হয়েছে বিশ্ববিদ্যালয়ের সবুজ ক্যাম্পাস।

মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে ভোর থেকে পতাকা ও ফুল নিয়ে বিশ্ববিদ্যালয় শহীদ মিনারে জড়ো হয়েছে হাজারো শিক্ষার্থী।

এর আগে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও শহীদ স্মৃতিসংগ্রহশালা কর্তৃপক্ষ রাত ১২টা ১ মিনিটে শহীদ মিনারে প্রথম পুষ্পস্তবক অর্পনের পর শহীদদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রাবি ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. চৌধুরী সারওয়ার জাহান, কোষাধ্যক্ষ প্রফেসর ড. সায়েন উদ্দিন আহমেদ ও রেজিস্ট্রার প্রফেসর মু. এন্তাজুল হক, ছাত্র উপদেস্টা প্রফেসর ড. ছাদেকুল আরেফিন মতিন, জনসংযোগ প্রশাসক প্রফেসর ড. ইলিয়াস হোসেন, প্রক্টর প্রফেসর ড. তারিকুল হাসানসহ প্রশাসনের ঊর্ধতন কর্মকর্তারা।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের পর শহীদ মিনারে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদন করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রেস ক্লাব, রোটার‌অ্যাক্ট ক্লাব, সাংবাদিক সমিতি, সংবাদপত্র পাঠক ফোরাম, রাবি শাখা ছাত্রলীগ, বিভিন্ন জেলা সমিতি ও অন্যান্য সাংস্কৃতিক সংগঠন গলো শ্রদ্ধা নিবেদন করে।  

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৩
সম্পাদনা: মিলিতা বাড়ৈ ও শরিফুল ইসলাম, নিউজরুম এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2013-12-16 01:39:32