ঢাকা, শনিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

শিক্ষা

ফল পেলো না আমতলী ও ত্রিপোলির শিক্ষার্থীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৩
ফল পেলো না আমতলী ও ত্রিপোলির শিক্ষার্থীরা

ঢাকা: পরীক্ষার ফলের জন্য অপেক্ষা করেও কাঙ্খিত ফল জানতে পারল না বরগুনার আমতলী উপজেলার ক্ষুদে শিক্ষার্থীরা। নিজের পরীক্ষার ফল জানতে অপেক্ষা করতে হবে আরও এক সপ্তাহ।

একই ভাবে একটি বিদেশি কেন্দ্রের ৩ শিক্ষার্থীও ফল জানতে পারেনি।

সোমবার সারা দেশে একযোগে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার ফল ঘোষণা করে শিক্ষাবোর্ড। কিন্তু ভিন্ন চিত্র দেখা যায় আমতলীর শিক্ষার্থীদের।

সূত্র জানিয়েছে, বর্তমান মহাজোট সরকারের আমলে এর আগে আর এমনটি ঘটেনি। এবারই প্রথম এমন বিড়ম্বনায় পড়ল সবচেয়ে বড় পাবলিক পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থীরা। অবশ্য আমতলীর শিক্ষার্থীর সংখ্যা কত তা জানা যায়নি।

সোমবার ফল প্রকাশকালে দুঃখ প্রকাশ করেন খোদ শিক্ষা, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী নূরুল ইসলাম নাহিদ।

তিনি বলেন, আমরা গোপন করতে চাই না। অসঙ্গতির কারণে আমতলী উপজেলার প্রাথমিক শিক্ষা সমাপনীতে যারা অংশ নিয়েছে তাদের ফল আজ প্রকাশ করা যায়নি। ফল প্রকাশ স্থগিত রাখা হয়েছে। তবে আমরা আগামী সাত দিনের মধ্যে চূড়ান্ত ফল প্রকাশ করব।

তিনি আরও বলেন, একই ভাবে ‘ডিপ্লম্যাটিক ব্যাগ’ সময় মতো না আসায় ত্রিপোলির ৩ জন শিক্ষার্থীর ফলও প্রকাশ করা যায়নি। যত দ্রুত সম্ভব প্রকাশ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৩
সম্পাদনা: মীর সানজিদা আলম, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa