ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

রুয়েটের ৪র্থ সমাবর্তন ২ মার্চ

স্টাফ করেসপডেন্ট ও রাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৩
রুয়েটের ৪র্থ সমাবর্তন ২ মার্চ

রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট)  চতুর্থ সমাবর্তন আগামী ২ মার্চ অনুষ্ঠিত হবে। সোমবার দুপুরে রুয়েট ক্যাফেটোরিয়ায়  আয়োজিত সংবাদ সম্মেলনে  উপাচার্য প্রফেসর সিরাজুল করিম চৌধুরী এ তথ্য জানান।



তিনি বলেন, এবারের সমাবর্তনে চ্যান্সেলরের পক্ষে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সমাবর্তনে প্রায় দেড় হাজার গ্রাজুয়েট অংশ নেবেন বলে আশা করছি।

তিনি আরও জানান, ২০০৩ থেকে ২০০৬ সিরিজ পর্যন্ত রুয়েট থেকে স্নাতক, স্নাকোত্তর, এম.ফিল ও পিএইচডি ডিগ্রি অর্জনকারীরা এই সমাবর্তনে অংশ নিতে পারবেন। খুব শিগগিরই  সংবাদপত্রে এবং ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে সমাবর্তনে অংশগ্রহণে  নাম নিবন্ধনের তারিখ ঘোষণা করা হবে।

গ্রাজুয়েটরা ২হাজার ৫’শ টাকা নাম রেজিস্ট্রেশন করতে পারবেন। প্রতি গ্রাজুয়েট এক জন অতিথি সঙ্গে আনতে পারবেন, তার জন্য অতিরিক্ত ১হাজার ৫’শ টাকা জমা দিতে হবে।

সমাবর্তন  আয়োজনে  এরইমধ্যে স্টিয়ারিং কমিটি এবং ১২টি সাব কমিটি গঠন করা হয়েছে। প্রতিটি কমিটি তাদের কাজ শুরু করেছেন। উপাচার্য  সমাবর্তনকে সফলভাবে আয়োজনে  সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করেছেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে রেজিস্ট্রার প্রকৌশলী আবুল বাসার এবং বিভিন্ন বিভাগের শিক্ষক ও উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৩
শরীফ সুমন/জনাব আলী/সম্পাদনা: নূরনবী সিদ্দিক সুইন, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।