ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

প্রাথমিক সমাপনী : আনোয়ার শাহজাহান একাডেমির শতভাগ সাফল্য

কন্ট্রিবিউটিং করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১২

গোলাপগঞ্জ (সিলেট): প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় শতভাগ সাফল্য অর্জন করেছে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার আনোয়ার শাহজাহান একাডেমি।

এ সাফল্যের সংবাদে বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসীর মধ্যে আনন্দ ছড়িয়ে পড়ে।



বিদ্যালয় থেকে এবারই প্রথম সমাপনী পরীক্ষায় অংশ নিয়ে শতভাগ সাফল্য অর্জন করায় শিক্ষার্থী-শিক্ষক-অভিভাবক ও বিদ্যালয় পরিচালনা পর্ষদকে অভিনন্দন জানিয়েছেন একাডেমির প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী আনোয়ার শাহজাহান ও স্থানীয় এলাকাবাসী।

আগামীতেও এ সাফল্য অব্যাহত রাখতে এলাকাবাসীসহ সকলের সহযোগিতা চেয়েছেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আনোয়ার হুমায়ূন।

তিনি বলেন, “শিক্ষার মান বৃদ্ধিকল্পে স্কুলের শিক্ষা পদ্ধতিতে ব্যাপক পরিবর্তন ঘটানো হয়েছে। এর মাধ্যমে শিক্ষার্থীরা খুব সহজেই মেধা খাটিয়ে নিজেদের যোগ্য করে গড়ে তুলতে পারছে। ”

তিনি আরো বলেন, “আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয় কর্তৃপক্ষ শিক্ষার্থীদের উপযুক্ত শিক্ষার মাধ্যমে যোগ্য ও মেধাবী করে গড়ে তুলতে এবং একটি মডেল স্কুল হিসেবে নিজেদেরকে প্রতিষ্ঠিত করতে আন্তরিকভাবে কাজ করছে। এ ফল তারই বহিঃপ্রকাশ। ”

বিদ্যালয়ের নবনির্মিত ভবনের কাজ শেষ হলে শিক্ষা কার্যক্রম আরো এগিয়ে যাবে বলে জানিয়েছেন পরিচালনা কমিটির সদস্য ও অভিভাকরা।

উল্লেখ্য, আনোয়ার শাহজাহান একাডেমি (প্রাথমিক বিদ্যালয় ) ২০০৯ সালে গোলাপগঞ্জ উপজেলার ধারাবহর (একমাইল) এলাকায় প্রতিষ্ঠা করেন যুক্তরাজ্য প্রবাসী লেখক, সাংবাদিক আনোয়ার শাহজাহান।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১২
সম্পাদনা: আবু হাসান শাহীন, নিউজরুম এডিটর ও অশোকেশ রায়, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর- [email protected]

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।