bangla news

ফল শুনে ২ ছাত্র-ছাত্রীর আত্মহত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-১২-২৭ ৭:১৩:২২ এএম

রাজশাহীতে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় হিয়াতুন্নেছা (১৪) ও রাজবাড়ীতে জোবায়ের হোসেন জাহিদ (১৩) জিপিএ-৫ না পাওয়ায়  আত্মহত্যা করেছে।

রাজশাহী/রাজবাড়ী : রাজশাহীতে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় হিয়াতুন্নেছা (১৪) ও রাজবাড়ীতে জোবায়ের হোসেন জাহিদ (১৩) জিপিএ-৫ না পাওয়ায়  আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহীর চারঘাট উপজেলার নন্দনগাছীর জোতকার্তিক গ্রামে এ ঘটনা।  হিয়াতুন্নেছা  উপজেলার জোতকার্তিক বিএন উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষা দিয়েছিল।  

তার চাচা তাহাসিন আলী জানান, জোতকার্তিক বিএন উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে জেএসসি পরীক্ষার ফল প্রকাশ করে।

এ সময় প্রকাশিত ফলাফলের তালিকায় হিয়তুন্নেছার নাম না থাকায় সে বাড়িতে চলে যায়।  পরীক্ষায় অকৃতকার্য হওয়ার বেদনা সইতে না পেরে সাড়ে পাঁচটার দিকে পরিবারের লোকজনের অগোচরে নিজ ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।   তার মা মরিয়ম বেগম বাড়ি এসে তার মেয়ের দেহ ঝুলতে দেখে চিৎকার দেন। পরে প্রতিবেশীরা হিয়াতুন্নেছার লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (চলতি দায়িত্বে) সাকিল আহমেদ বাংলানিউজকে বলেন, এ ধরনের সংবাদ পেয়ে তাৎক্ষনিকভাবে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।
 
এদিকে রাজবাড়ীর কালুখালী উপজেলায় জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় জিপিএ-৫ না পেয়ে জুবায়ের হোসেন জাহিদ (১৩)   আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় সে নিজ বাড়ির শোবার ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

জাহিদ কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের চাঁদমৃগী গ্রামের জালাল উদ্দিনের ছেলে ও মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল খালেক বাংলানিউজকে জানান, জুবায়ের মেধাবী ছাত্র ছিল। জেএসসি পরীক্ষায় জিপিএ ৪.৬৪ পায়। কিন্তু তার সামনে ও পেছনের আসনের দুইজনই জিপিএ ৫ পেয়েছে। নিজের প্রত্যাশা অনুযায়ী ফলাফল না হওয়ায় অভিমান করে সে আত্মহত্যা করে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘন্টা, ডিসেম্বর ২৭, ২০১২
এসএস/সম্পাদনা: বেনু সূত্রধর ও প্রভাষ চৌধূরী নিউজরুম এডিটর, সুকুমার সরকার, কো-অর্ডিনেশন এডিটর 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2012-12-27 07:13:22