ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাজউকের ফলাফলই রাজউকের প্রতিদ্বন্দ্বী: অধ্যক্ষ ইমামুল হুদা

জেসমিন পাঁপড়ি, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১২
রাজউকের ফলাফলই রাজউকের প্রতিদ্বন্দ্বী: অধ্যক্ষ ইমামুল হুদা

ঢাকা: রাজউকের ফলাফলই রাজউকের প্রতিদ্বন্দ্বী বলে উল্লেখ করেছেন রাজউক উত্তরা মডেল কলেজের অধ্যক্ষ বিগ্রেডিয়ার জেনারেল ইমামুল হুদা পিএসসি।

বৃহস্পতিবার প্রকাশিত ফলাফলে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় টানা দ্বিতীয়বারের মতো সারা দেশের মধ্যে প্রথম হওয়ায় বাংলানিউজের কাছে তিনি তার অভিব্যক্তি ব্যক্ত করেন।



অধ্যক্ষ ইমামুল হুদা বলেন, ‘‘টানা দ্বিতীয় বারের মতো জেএসসির ফলাফলে রাজউক তার অবস্থান ধরে রাখতে পারায় আমরা খুবই খুশি। ’’

প্রাতিষ্ঠানিক শিক্ষা ব্যবস্থা, মেধাবী ছাত্র-ছাত্রী, প্রতিশ্রুতিশীল শিক্ষক এবং সন্তানদের শিক্ষার প্রতি অভিভাবকদের যত্নই রাজউকের এ ফলাফলের কারণ বলেও তিনি উল্লেখ করেন।

তিনি আরো বলেন, ‘‘আমরা এ অবস্থান সব সময় ধরে রাখার চেষ্টা করবো। ’’

রাউজকের ফলাফলই রাজউকের প্রতিদ্বন্দ্বী বলেও তিনি এ সময় উল্লেখ করেন।

তিনি বলেন, ‘‘শুধু ফলাফল নয় ছাত্র-ছাত্রীরা যেন ব্যক্তি জীবনে সুপ্রতিষ্ঠিত হতে পারে সেজন্য মানবিক মূল্যবোধ বিকশিত করতে রাজউকের সকল শিক্ষক প্রতিশ্রুতিবদ্ধ। ছাত্র-ছাত্রীদেরকে পূর্ণাঙ্গ মানবিক গুণাবলীসম্পন্ন মানুষ হতে ও আলোচিত মানুষ বানাতে চায় রাজউক। ’’

‘‘আমাদের শিক্ষকরা অন্যান্য যে কোনো শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের চেয়ে ভিন্ন’’ বলেও উল্লেখ করেন দেশসেরা এই বিদ্যালয়ের অধ্যক্ষ।

তিনি বলেন, আমরা ছাত্র-ছাত্রীদেরকে তাদেরকে আত্মস্ত করাই না, তবে তাদের মেধার সম্পূর্ণ ব্যবহারের মাধ্যমেই ভালো ফলাফল বের করে নিয়ে আসি বলে তিনি বাংলানিউজকে বলেন।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১২
জেপি/ সম্পাদনা: জনি সাহা, নিউজরুম এডিটর ও অশোকেশ রায়, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর- [email protected]

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।