ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

পবিপ্রবিতে ছাত্র-শিক্ষক কর্মকর্তাদের মানববন্ধন

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১২

পটুয়াখালী: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) নিজস্ব ক্যাম্পাস থেকে ভাইস চ্যান্সলের নিয়োগের দাবিতে মানববন্ধন করেছেন সর্বস্তরের ছাত্র-শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা।

বৃহস্পতিবার বিকালে ‘জয় বাংলার’ সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন- উদ্যানতত্ত্ব বিভাগের অধ্যাপক মোহাম্মদ আলী, সহকারী রেজিস্ট্রার আরিফ আহম্মেদ জুয়েল, পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান সোহাগ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, কর্মচারী পরিষদের সভাপতি রিয়াজ কাঞ্চন শহীদ, কর্মচারী পরিষদের উপদেষ্টা জসিম উদ্দিন বাদল, কর্মচারী ক্লাবের সাধারণ সম্পাদক আ. খালেক মৃধাসহ আরও অনেকে।



বক্তারা তাদের দাবির পক্ষে বলেন, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও দিনাজপুর হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ১২ বছর আগে একই সময়ে প্রতিষ্ঠিত হয়েছে।   অথচ সেখানকার ভিসি ও পবিপ্রবির বর্তমান ভিসির নিয়োগ এবং মেয়াদ একই সময়ের। সেখানে যদি ওই ক্যাম্পাসের একজন অধ্যাপককে উপাচার্য হিসেবে নিয়োগ দেওয়া যায়, তাহলে এখানে কেন নিজস্ব বিশ্ববিদ্যালয় থেকে ভিসি নিয়োগ হবে না?

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের মধ্য থেকে ভিসি নিয়োগের দাবিতে অনেক দিন ধরেই আন্দোলন করে যাচ্ছেন ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা।

প্রসঙ্গত, বৃহস্পতিবার ২০ ডিসেম্বর বর্তমান ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সৈয়দ সাখাওয়াত হোসেনের মেয়াদ পূর্ণ হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ডিসেম্বর ২০. ২০১২
সম্পাদনা: আশিস বিশ্বাস, অ্যাসিস্ট্যান্ট আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।