ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রুয়েটে ১ম বর্ষে অপেক্ষমানদের ভর্তির তারিখ পরিবর্তন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১২

রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর ২০১২-২০১৩ শিক্ষাবর্ষের ১ম বর্ষ বিএসসি ইঞ্জিনিয়ারিং কোর্সের ভর্তি পরীক্ষা উত্তীর্ণ অপেক্ষামান তালিকায় স্থান পাওয়া ছাত্র-ছাত্রীদের ভর্তির সময়সূচি পেছানো হয়েছে।

পূর্বে ঘোষিত সময়সূচি অনুযায়ী, বৃহস্পতিবার প্রথম অপেক্ষমন তালিকায় ভর্তি করানোর কথা থাকলেও তা আগামী শনিবার অনুষ্ঠিত হবে।

বুধবার সন্ধ্যায় রুয়েটের পাবলিক রিলেশন অফিসার জিএম মুর্তজা বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, “প্রথম অপেক্ষমান তালিকার মেধাক্রম ৬৬১ থেকে মেধাক্রম ৯৬০ জন শিক্ষার্থীদের ভর্তি বৃহস্পতিবার হওয়ার কথা থাকলেও অনিবার্য কারণে সেটা শনিবার পুনঃনির্ধারণ করা হয়েছে। ওইদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভর্তি কার্যক্রম চলবে। তবে অন্য অপেক্ষামান প্রার্থীদের ভর্তির তারিখ অপরিবর্তিত থাকবে।

তিনি আরো বলেন, “ভর্তিচ্ছু উত্তীর্ণ শিক্ষার্থীদের অবশ্যই ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এসএসসি ও এইচএসসি পরীক্ষার ট্রান্সক্রিপ্ট, এসএসসি পরীক্ষার মূল সনদপত্র এবং এইচএসসি পরীক্ষার সাময়িক সনদপত্র এবং তিন কপি পাসপোর্ট সাইজের ছবি সঙ্গে আনতে হবে। এরই মধ্যে কেউ অন্য কোনো শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি হয়ে থাকলে সেখান থেকে ছাড়পত্রও সঙ্গে আনতে হবে। ”

এছাড়া ভর্তির জন্য বিস্তারিত তথ্য রুয়েটের ওয়েবসাইট (www.ruet.ac.bd) এবং প্রশাসনিক ভবনস্থ নোটিশ বোর্ডের মাধ্যমে জানা যাবে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১২
এসএস/সম্পাদনা: আবু হাসান শাহীন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।