ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

শিক্ষা

পাবিপ্রবির ভর্তি পরীক্ষা ২১ ডিসেম্বর

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১২

পাবনা: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ২০১২-২০১৩ শিক্ষাবর্ষের সম্মান প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ২১ ডিসেম্বর শুক্রবার অনুষ্ঠিত হবে।

এবারের পরীক্ষায় বিশ্ববিদ্যালয়ের তিনটি ইউনিটের ৪৫৫টি আসনের বিপরীতে মোট আবেদন জমা পড়েছে ১৮ হাজার ৭০১টি।

১টি আসনের বিপরীতে ৪১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বিশ্ববিদ্যালয়ের পাবলিক রিলেশন অফিসার (পিআরও) ফারুক হোসেন চৌধুরী বাংলানিউজকে জানান, এবারের ভর্তি পরীক্ষায় এ ইউনিটের ২০৫টি আসনের বিপরীতে ৯ হাজার ৪৭৪টি, বি ইউনিটের ১২০টি আসনের বিপরীতে ৩ হাজার ৩৪৮টি এবং সি ইউনিটের ১৩০টি আসনের বিপরীতে ৫ হাজার ৮৭৯ জন ভর্তিযুদ্ধে অবতীর্ণ হচ্ছেন।

তিনি আরও জানান, এ ইউনিটের পরীক্ষা সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত, বি ইউনিটের পরীক্ষা বিকেল সোয়া ৩টা থেকে সোয়া ৪টা পর্যন্ত এবং সি ইউনিটের পরীক্ষা বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

পাবনা শহরের ৫টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে এ ভর্তি পরীক্ষা। কেন্দ্রগুলো হচ্ছে- পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ, সরকারি শহীদ বুলবুল কলেজ, সরকারি মহিলা কলেজ, পাবনা জেলা স্কুল ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮,  ২০১২
সম্পাদনা: রাফিয়া আরজু শিউলী, নিউজরুম এডিটর
[email protected]

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa