ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে ভর্তি শুরু বুধবার

জাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১২

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে(জাবি)২০১২-২০১৩ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি শুরু হবে বুধবার। এরই মধ্যে প্রকাশ করা হয়েছে কয়েকটি অনুষদ ও বিভাগের সাক্ষাৎকারের ফলাফল।

বাকি বিভাগগুলো ও অনুষদের ফলাফল মঙ্গলবারের মধ্যে প্রকাশ করা হবে বলে জানা গেছে বিশ্ববিদ্যালয়ের ডিন অফিস সূত্রে।

জানা যায়, লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের সাক্ষাৎকার গ্রহণ গত সোমবার শুরু হয়ে বৃহস্পতিবার শেষ হয়। সাক্ষাৎকার শেষে অধিকাংশ বিভাগ ও অনুষদের ফলাফল দিয়ে দেওয়া হয় সংশ্লিষ্ট বিভাগ ও অনুষদের সামনে নোটিশ বোর্ডে।

সমাজবিজ্ঞান অনুষদ, কলা ও মানবিক অনুষদের প্রত্নতত্ত্ব বিভাগের ফলাফল আজ সন্ধ্যার মধ্যে প্রকাশ করা হবে বলে জানান সংশ্লিষ্ট অনুষদের ডিন।

১ম মেধা তালিকা থেকে ভর্তি ১২ ডিসেম্বর বুধবার থেকে শুরু হয়ে চলবে ২০ ডিসেম্বর পর্যন্ত। আসন খালি থাকা সাপেক্ষে পর্যায়ক্রমে ২য় ও ৩য় মেধাতালিকা থেকে ভর্তি করা হবে আগামী ২৩ ও ৩০ ডিসেম্বর থেকে। ভর্তি সম্পর্কে যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.juniv.edu) পাওয়া যাবে।

সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক আমির হোসেন বলেন, “সমাজবিজ্ঞান অনুষদের সাক্ষাৎকারের ফলাফল আজকে (মঙ্গলবার) সন্ধ্যার মধ্যে প্রকাশ করা হবে। ”

অপরদিকে কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক সৈয়দ কামরুল আহসান বলেন, “কলা ও মানবিক অনুষদের সব বিভাগের সাক্ষাৎকারের ফলাফল প্রকাশ করা হয়েছে। ফলাফল টাঙিয়ে দেওয়া হয়েছে অনুষদের সামনের নোটিশ বোর্ডে। এছাড়া সন্ধ্যার মধ্যে ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটেও দেওয়া হবে। ”

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১২
প্রতিবেদন: ওয়ালিউল্লাহ, সম্পাদনা: আসিফ আজিজ, নিউজরুম এডিটর/আরআই  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ

welcome-ad