ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবি পলিটিক্যাল সায়েন্স অ্যালামনাই’র পুনর্মিলনী ২৫ ডিসেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১২
ঢাবি পলিটিক্যাল সায়েন্স অ্যালামনাই’র পুনর্মিলনী ২৫ ডিসেম্বর

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল সায়েন্স ডিপার্টমেন্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (ডুপডা) ৫ম পুনর্মিলনী, অভিষেক ও গুণীজন সম্মাননা ‍অনুষ্ঠিত হবে ২৫ ডিসেম্বর।

এদিন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র- টিএসসিতে সকাল ৯টায় শুরু হবে বর্ণাঢ্য এ আয়োজন।

চলবে রাত ১০টা পর্যন্ত। থোকবে সাংস্কৃতিক আয়োজনও।

ডুপডার আজীবন সদস্য হওয়াসহ অনুষ্ঠানে অংশ নিতে রেজিস্ট্রেশন করা যাবে ১৮ ডিসেম্বর পর্যন্ত। পুনর্মিলনী উপলক্ষে বের করা হচ্ছে ডুপডা ডাইরেক্টরিসহ স্যুভেনির। এ বছর ৫জনকে গুণীজন সম্মাননা জানানো হবে বলে জানা গেছে।

সদস্যভুক্তি ও রেজিস্ট্রেশনের জন্য সংগঠনের অস্থায়ী কার্যালয়- ভেইনাস প্রিন্টার্স, ৩৩/১ পুরানা পল্টন, ঢাকায় যোগাযোগ করতে হবে। এছাড়া মোবাইল ফোনে নান্টু-০১৯৩৭০৮৯২১৯, মুজিব-০১৫৫৩৫৪০৪৭৩, বাদল-০১৭১৪০৪২০৩১ এবং ওবায়েদ-০১৭১৩০৩৭১১০ নম্বরে বিস্তারিত তথ্য জানা যাবে।

প্রসঙ্গত, চলতি বছরের সেপ্টেম্বরে ডুপডা’র সাধারণ সভা ও কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সাবেক সচিব মিজানুর রহমানকে সভাপতি ও জনতা ব্যাংকের ডিজিএম এ কে এম নুরুল আলমকে সাধারণ সম্পাদক করে সংগঠনটির ৪৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১২
এমআইআর/ সম্পাদনা: নূরনবী সিদ্দিক সুইন, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।