ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

পবিপ্রবিতে দৈনিক আমার দেশ-এর বিরুদ্ধে ছাত্রলীগের মানববন্ধন

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১২
পবিপ্রবিতে দৈনিক আমার দেশ-এর বিরুদ্ধে ছাত্রলীগের মানববন্ধন

পটুয়াখালী: মিথ্যা,  বানোয়াট এবং ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে জাতীয় দৈনিক আমার দেশ পত্রিকার বিরুদ্ধে বৃহস্পতিবার দুপুর ১টায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ‘জয় বাংলা’র পাদদেশে মানববন্ধন করেছে পবিপ্রবি শাখা ছাত্রলীগ।

মানববন্ধনের আগে বিক্ষোভ সমাবেশে বক্তৃতা করেন  পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি মো. কামরুজ্জামান সোহাগ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সহসভাপতি কেএম মেহেদী হাসান ও জিল্লুর রহমান ওয়াজকুরুনী, যুগ্মসাধারণ সম্পাদক আলী মারজান, আরিফুর রহমান পিয়েল ও কাওসার আহম্মেদ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এম রেজাউর রহমান প্রমুখ।



বক্তারা বলেন, ‘সংবাদপত্রের স্বাধীনতা রয়েছে,  তাই বলে আমার দেশ পত্রিকা যা ইচ্ছা, তাই লিখতে পারে না। ’

ছাত্রলীগের অভিযোগ, ‘দৈনিক আমার দেশ’ পত্রিকার পটুয়াখালী প্রতিনিধি গোলাম রহমান নিজেই একজন চিহ্নিত চাঁদাবাজ হয়েও তিনি ছাত্রলীগের মতো সংগঠনের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট প্রতিবেদন লিখেছেন।

এসময় ছাত্রলীগ নেতাকর্মীরা প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

মানববন্ধন শেষে জয়বাংলা চত্বরে ছাত্রলীগের বিক্ষুদ্ধ নেতাকর্মীরা ‘আমার দেশ’ পত্রিকা পুড়িয়ে দেন ও ক্যাম্পাসে পত্রিকাটি নিষিদ্ধ ঘোষণা করেন।

বিভিন্ন অভিযোগ এনে ৫ ডিসেম্বর ‘আমার দেশ’ পত্রিকায় পবিপ্রবি ছাত্রলীগের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয় বলে ছাত্রলীগ দাবি করেছে।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১২
সম্পাদনা: কামরুননাহার, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।