ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবির সান্ধ্যকালীন এমবিএর ভর্তি পরীক্ষা ২১ ডিসেম্বর

রাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১২

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ব্যবসায় শিক্ষা অনুষদের ফাইন্যান্স এণ্ড ব্যাংকিং বিভাগের সান্ধ্যকালীন এমবিএ কোর্সের ভর্তি পরীক্ষা আগামী ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য ১৮ ডিসেম্বর পর্যন্ত আবেদন করা যাবে।



বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স এণ্ড ব্যাংকিং বিভাগের অধীনে ভর্তি ফরম সংগ্রহ ইতোমধ্যে শুরু হয়েছে।

মঙ্গলবার ব্যাবসায় শিক্ষা অনুষদের শিক্ষক লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

ফাইন্যান্স বিভাগের সভাপতি অধ্যাপক এএইচএম জিয়াউল জানান, এ বিভাগের সান্ধ্যকালীন এমবি এ কোর্সে ভর্তির জন্য যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক (পাস কোর্স), অনার্স অথবা মাস্টার্স ডিগ্রি অর্জনকারীরা আবেদন করতে পারবেন।
 
তবে আবেদনকারীর ন্যূনতম তিনটি ক্যাটাগরিতে মোট ৬ পয়েন্ট লাগবে। তবে কারো সব ধরণের পরীক্ষায় একটির বেশি তৃতীয় বিভাগ/শ্রেণী থাকলে সে পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না।

২০১৩ সালের জানুয়ারি-জুন সেমিস্টারে ফাইন্যান্স এণ্ড ব্যাংকিং বিভাগের সান্ধ্যকালীন এমবিএ কোর্সে ৫০টি আসনে শিক্ষার্থী ভর্তি করানো হবে বলে জানানো হয়েছে।
 
সংবাদ সম্মেলনে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. আমজাদ হোসেন, প্রফেসর রফিকুল ইসলাম, ড.মমিনুল হক প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১২
সম্পাদনা: শামীম হোসেন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।