ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রুয়েটে ১ম বর্ষ ভর্তি পরীক্ষা সোমবার

রাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১২

রাবি:  রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১২-২০১৩ শিক্ষাবর্ষে ১ম বর্ষ বিএসসি ইঞ্জিনিয়ারিং কোর্সের ভর্তি পরীক্ষা সোমবার।

রোববার রুয়েটের জনসংযোগ দফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শান্তিপূর্ণ পরিবেশে ভর্তি পরীক্ষা নেওয়ার সব প্রস্তুতি শেষ করেছে রুয়েট কর্তৃপক্ষ।



সকাল সাড়ে ৯টায় রুয়েট ক্যাম্পাসের বিভিন্ন ভবনে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার্থীদের সকাল ৯টার মধ্যে পরীক্ষার হলে অবস্থান করতে হবে।

পরীক্ষার্থীদের অবশ্যই প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। প্রবেশপত্র ছাড়া পরীক্ষায় অংশ নেওয়া যাবে না। ভর্তি পরীক্ষার সিট প্লান রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে প্রকাশ করা হয়েছে।
এছাড়া www.ruet.ac.bd ওয়েবসাইটেও সিট প্লান পাওয়া যাবে।

এবারের ভর্তি পরীক্ষায় মোট ৫ হাজার ৭’শ ৫৬ জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করবে। চলতি শিক্ষা বর্ষে রুয়েটের ৮টি বিভাগে মোট ৬৬৫ জন ছাত্র-ছাত্রীকে ভর্তি করা হবে। গত বছরের চেয়ে এবার ৯০টি আসন বৃদ্ধি করা হয়েছে।
 
রুয়েট উপাচার্য প্রফেসর ড. সিরাজুল করিম চৌধুরী শান্তিপূর্ণ পরিবেশে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার স্বার্থে রুয়েটের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, স্থানীয় প্রশাসন এবং সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, নভেম্বর ১৮,২০১২
সম্পাদনা: প্রভাষ চৌধুরী, নিউজরুম নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।