ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কুয়েটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১২

খুলনা : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ২০১২-১৩ শিক্ষাবর্ষের ১ম বর্ষ বিএসসি ইঞ্জিনিয়ারিং ও ব্যাচেলর অব আরবান অ্যান্ড রিজিওনাল প্লানিং (বিইউআরপি) কোর্সের ভর্তি পরীক্ষার ফলাফল সোমবার বিকেলে প্রকাশিত হয়েছে।
 
কুয়েটের জনসংযোগ কর্মকর্তা মো. আব্দুর রহমান সোমবার সন্ধ্যায় বাংলানিউজকে এ তথ্য জানান।



১৫ নভেম্বর ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশের কথা থাকলেও শিক্ষার্থীদের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়টি বিবেচনা করে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ও শিক্ষকদের নিরলস প্রচেষ্টায় নির্ধারিত সময়ের দুই দিন আগেই ফলাফল প্রকাশ করা হলো।

বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে (www.kuet.ac.bd) ফলাফল ও ভর্তি সংক্রান্ত সকল তথ্য পাওয়া যাচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর নির্ধারিত সময়ের দুই দিন আগে ফলাফল প্রকাশের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
 
উল্লেখ্য, কুয়েটে ২০১২-১৩ শিক্ষাবর্ষে ৯টি বিভাগের ৭২৫টি আসনে মোট ৫৫৪৬ জন পরীক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। চলতি শিক্ষাবর্ষ থেকে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগে স্নাতক কোর্স চালু হওয়ায় ৬০ জন শিক্ষার্থী অতিরিক্ত ভর্তি হওয়ার সুযোগ পাবে।

১৮ ডিসেম্বর ২০১২ তারিখ থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং ও বিইউআরপি কোর্সের ভর্তি কার্যক্রম শুরু হবে। ২০১২-১৩ শিক্ষাবর্ষের ১ম বর্ষের ১ম টার্মের ছাত্রদের ওরিয়েন্টেশন ও ক্লাশ শুরু হওয়ার সম্ভাব্য তারিখ ১৪ ফেব্রুয়ারি ২০১৩ বৃহস্পতিবার নির্ধারণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১২
মুন্না/ সম্পাদনা: জয়নাল আবেদীন, নিউজরুম এডিটর; এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।