ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

বাকৃবিতে ছাত্রদলের বিক্ষোভ-মিছিল

বাকৃবি সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১২
বাকৃবিতে ছাত্রদলের বিক্ষোভ-মিছিল

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা রোববার সকাল ১০টার দিকে বিক্ষোভ মিছিল করেছে।

মিছিলটি বিশ্ববিদ্যালয়ের টিএসসির সামনে থেকে শুরু হয়ে বিজয় ‘৭১ হয়ে কেআর মার্কেটে গিয়ে শেষ হয়।



ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রদল নেতাদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রদল।

মিছিল শেষে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- জাতীয়তাবাদী ছাত্রদল, বাকৃবি শাখার সভাপতি ছাত্রনেতা ইয়ার মাহমুদ, সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন (জনি), সিনিয়র সহসভাপতি রুহুল আমিন, যুগ্ম সম্পাদক আব্দুস সালাম রাসেল, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন সুজন প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন- সহসভাপতি মারুফ গনি, শরিফুল ইসলাম, লোকমান হোসেন, যুগ্ম সম্পাদক মো. নিয়াজ মোরশদ আদনান, তাওহিদুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত ২ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজ বিজ্ঞান অনুষদের প্রফেসর এবং বিশ্ববিদ্যালয়ের সোনালী দলের সাধারণ সম্পাদক প্রফেসর ড. আক্তারুজ্জামানের চেম্বারে ময়মনসিংহ জেলা দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক আবু ওহাব আকন্দ এবং ছাত্রদল বাকৃবি শাখার সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন সুজনসহ ছাত্রদল নেতাদের ওপর ছাত্রলীগের ক্যাডাররা হামলা করে।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১২
মো.আশরাফুল আলম/সম্পাদনা: শাফিক নেওয়াজ সোহান, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।