ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

মেধাবীদের বৃত্তি দিল ওএফপি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১২
মেধাবীদের বৃত্তি দিল ওএফপি

ঢাকা: অপরচুনিটিস ফর প্রসপারিটি (ওএফপি) মেধাবী ছাত্রদের বৃত্তি এবং স্বাস্থ্য সহায়তা প্রদান উপলক্ষ্যে একটি অনুষ্ঠানের আয়োজন করে। গত রোববার বেলা ২টায় নীলফামারি জেলার জলঢাকার বালাগ্রাম গ্রামে প্রতিষ্ঠানটির অফিসরুমে এ অনুষ্ঠানটি আয়োজন করা হয়।



ওএফপির স্থানীয় পরিচালকবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এবং ওএফপির উন্নয়নমূলক কর্মকাণ্ড থেকে উপকৃত ব্যক্তিরা এসময় উপস্থিত ছিলেন।

ওএফপির প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান মো: রবিউল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং বৃত্তিপ্রাপ্তদের হাতে পদক তুলে দেন। বৃত্তিপ্রাপ্ত প্রত্যেককে শিক্ষাবাবদ নগদ ৬০০ টাকা থেকে তিন হাজার ৫০০ টাকার চেক এবং স্বাস্থসেবা বাবদ নগদ ৬০০ টাকা থেকে ১১০০ টাকা প্রদান করা হয়।

ওএফপির চেয়ারম্যান রবিউল ইসলাম বলেন, ‘‘ওএফপি ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সুন্দর পৃথিবী গড়ে তুলতে এবং তথ্য-প্রযুক্তি নির্ভর শিক্ষাব্যবস্থা গড়ে তুলতে বিভিন্ন কর্মসূচি পরিচালনা করে আসছে। এ উপলক্ষ্যে গ্রমীণ অর্থনীতিতে বিনিয়োগ করছে ওএফপি। ’’

তিনি আরও বলেন, ‘‘ওএফপি দারিদ্র, খাদ্য ও পুষ্টি, শিক্ষা, প্রযুক্তি এবং মানব উন্নয়ন, কৃষি ও পরিবেশ, স্বাস্থ সেবা, সেনিটেশনসহ অপেক্ষাকৃত অনুন্নত এলাকার উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। ’’

এসময় ওএফপির বোর্ড সদস্য সেলিনা নার্গিস, শাকিলা বানু, মো: আবু বকর সিদ্দিক, মো: মশিউর রহমান এবং মো: নূর আলম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১২
সম্পাদনা: জয়নাল আবেদীন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।