ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবি বি ইউনিটের ফল প্রকাশ

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১২
জবি বি ইউনিটের ফল প্রকাশ

ঢাকা: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ‘বি’ ইউনিটে ২০১২-১৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষ প্রথম সেমিস্টারে ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

সোমবার দুপুরে ফল প্রকাশ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে (www.jnu.ac.bd) ফলাফল পাওয়া যাচ্ছে।

এছাড়াও যে কোনো মোবাইল থেকে এসএমএস এর মাধ্যমে ফলাফল জানা যাবে। এজন্য মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে JNU লিখে একটি Space দিয়ে ভর্তি পরীক্ষার রোল নম্বর লিখে আরেকটি স্পেস দিয়ে ইউনিটের নাম লিখে ১৬২৪২ নম্বরে পাঠালে ফিরতি ম্যাসেজে ফলাফল জানা যাবে। যেমন: JNU <space> Roll Number <space> Unit B লিখে ১৬২৪২ নম্বরে পাঠান।

বিশ্ব বিদ্যালয় প্রশাসন সূত্রে জানা যায়, এ বছর বি ইউনিটে ৭২০ আসনের বিপরীতে ১২ হাজার ৯০২ জন (বিজ্ঞান শাখায় ১ হাজার ৫২৭ জন, মানবিক  ৯ হাজার ৮৬১ জন এবং বাণিজ্য ও অন্যান্য শাখায় ১ হাজার ৫১৪ জন) পরীক্ষার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন। গত শুক্রবার অনুষ্ঠিত এ ভর্তি পরীক্ষায়  ৪২ হাজার ৭২৬ জন আবেদনকারীর মধ্যে অংশ নেন ৩৯ হাজার ৬১৮ জন।

উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার সময়সূচী পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও পত্রিকার মাধ্যমে জানানো হবে বলে জানিয়েছেন জবি কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবদুল ওয়াদুদ।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১২
এমএমএস/সম্পাদনা: জয়নাল আবেদীন, নিউজরুম এডিটর/এমজেএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।