ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১২
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ঢাকা: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১২-১৩ শিক্ষাবর্ষের অনার্স (সম্মান) প্রথমবর্ষ প্রথম সেমিস্টারের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

সোমবার বেলা ১২টায় ফল প্রকাশ করা হয়।



বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, ‘এ’ ইউনিটে সর্বোচ্চ ৮১০টি আসনের বিপরীতে ১৩,১৫৩ জন শিক্ষার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছে। এদের মধ্যে বিজ্ঞান বিভাগ থেকে ১২,৯৬৬ জন এবং অন্যান্য বিভাগ থেকে ১৮৭ জন পরীক্ষার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হন।

উলে¬খ্য, ৪২,২৩৬ জন পরীক্ষার্থীর মধ্যে ৪০,০৮৮ জন ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। ফলাফল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েবে www.jnu.ac.bd ঠিকানায় পাওয়া যাবে।

এছাড়াও, যে কোনো মোবাইলফোন থেকে মেসেজের  মাধ্যমে এই ফলাফল জানা যাবে। এজন্য যে কোনো মোবাইল থেকে মেসেজ অপশনে গিয়ে JNU লিখে একটি ঝঢ়ধপব দিয়ে ভর্তি পরীক্ষার রোল নম্বর লিখে আবার একটি স্পেস দিয়ে ইউনিটের নাম (যেমন: ‘A’) লিখে ১৬২৪২ নম্বরে পাঠিয়ে দিলে ফিরতি মেসেজে ফলাফল জানা যাবে। JNU <space> Roll Number <space> Unit A লিখে 16242 নম্বরে সেন্ড করলে ফিরতি মেসেজে ফলাফল জানা যাবে।

বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. কামরুল আলম বাংলানিউজকে বলেন, মৌখিক পরীক্ষার সময়সূচি পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও পত্রিকার মাধ্যমে জানানো হবে।

বাংলাদেশ সময় ১২১০ ঘন্টা, ১৫ অক্টোবর,২০১২
এমএমএস/সম্পাদনা: আহ্‌সান কবীর, আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।