bangla news

হত্যাচেষ্টায় ঢাবি ছাত্রলীগের ৩১ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৯-২৬ ২:৫৩:৪৯ এএম

মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ৩১ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা করেছেন বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র।

ঢাকা: মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ৩১ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা করেছেন বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র।

বুধবার ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে মামলাটি করেন বিশ্ববিদ্যালয়ের ইসলামি শিক্ষা বিভাগের মাস্টার্সের ছাত্র মো. আব্বাস আলী।

মহানগর হাকিম মো. মনিরুজ্জামান বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটি এজাহার হিসেবে গণ্য করার জন্য শাহবাগ থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

মামলায় বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আনু, সূর্যসেন হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুহিন, সূর্যসেন হল ছাত্রলীগ আব্দুল বাতেন, সিয়াম, শিমুল ওরফে কোপা হাসান, কবি জসীম উদ্দীন হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলআমিন, একই হলের মেহেদী, এফ রহমান হলের শাহেদ, ফেরদৌস, জহুরুল হক হলের তানভীর, রিফাত, শরীফ ও নয়ন, মহসীন হলের যুগ্ম সম্পাদক সোহাগ, বিপ্লব, জগন্নাথ হলের শেখর, কেন্দ্রীয় কমিটির কৃষি সম্পাদক রাইসুল ইসলাম আসাদ, এমএম হলের সবুজ ও দিদার। এছাড়া অজ্ঞাত আরও ১২ জনকে আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, গত ১০ সেপ্টেম্বর ঢাবির কলা ভবনে ক্লাস শেষে বাদী মল চত্বর হয়ে আজিমপুরে যাচ্ছিলেন। আনুর নেতৃত্বে আসামিরা হত্যার উদ্দেশে তার ওপর লোহার রড, চাপাতি দিয়ে হামলা চালায়। এসময় সোহাগ ও রুহুল আমিন তাকে রক্ষার জন্য এগিয়ে এলে তাদের ওপরও হামলা করা হয়। এমনকি বাদীর ৬৫ হাজার টাকার আইফোনও ছিনিয়ে নেয় তারা।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১২
এমআই/ সম্পাদনা: নূরনবী সিদ্দিক সুইন, অ্যাসিসট্যান্ট আউটপু এডিটর; জুয়েল মাজহার, কনসালট্যান্ট এডিটর jewel_mazhar@yahoo.com 

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2012-09-26 02:53:49