bangla news

রাবির ৮ম সমাবর্তন: রেজিস্ট্রেশনের সময়সীমা বাড়লো

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৯-২৪ ১১:২৬:৩৫ এএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ৮ম সমাবর্তনে অংশগ্রহণে আগ্রহী পিএইচডি, এমফিল, স্নাতকোত্তর ও এমবিবিএস ডিগ্রিধারীদের রেজিস্ট্রেশনের সময়সীমা বৃদ্ধি করা হয়েছে।

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ৮ম সমাবর্তনে অংশগ্রহণে আগ্রহী পিএইচডি, এমফিল, স্নাতকোত্তর ও এমবিবিএস ডিগ্রিধারীদের রেজিস্ট্রেশনের সময়সীমা বৃদ্ধি করা হয়েছে।

সোমবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।   

রেজিস্ট্রেশনের এ সময়সীমা ৬ অক্টোবরের পরিবর্তে ১৮ অক্টোবর এবং সেই সঙ্গে স্নাতকোত্তর ও এমবিবিএস ছাত্র-ছাত্রীদের ডিগ্রি অর্জনের সময়সীমা বৃদ্ধি করে ১৯৯১ থেকে ২০০৫ সাল পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, ১৯৯১ থেকে ২০০৫ সাল পর্যন্ত সময়ে যে সমস্ত পিএইচডি, এমফিল, স্নাতকোত্তর ও এমবিবিএস ডিগ্রিধারী মূল সনদ এরইমধ্যে গ্রহণ করেছেন তারা মূল সনদ দাখিল সাপেক্ষে সমাবর্তনের জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন। রেজিস্ট্রেশনের সময় মূল সনদ দাখিল করতে হবে।

আগ্রহীরা টেলিটক মাধ্যম ছাড়াও সরাসরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ইসমাঈল হোসেন সিরাজী ভবনের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের সভাকক্ষ থেকে রেজিস্ট্রেশন ফরম সকাল ৮টা থেকে ২টা পর্যন্ত গ্রহণ ও জমা দিতে পারবেন।

রেজিস্ট্রেশন ফরমের সঙ্গে এক কপি পাসপোর্ট আকারের ছবি সংযুক্ত করতে হবে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের Website: www.ru.ac.bd/con12 থেকেও রেজিস্ট্রেশন ফরম ডাউনলোড করে উপরে বর্ণিত সভাকক্ষে জমা দেওয়া যাবে।

সমাবর্তনে অংশগ্রহণের জন্য সরাসরি রেজিস্ট্রেশন ফরম দাখিল করায় আগ্রহীরা ২,০০০ টাকা রেজিস্ট্রেশন ফি জমা দিতে হবে।

এ সংক্রান্ত বিস্তারিত তথ্য www.ru.ac.bd/con12 থেকেও জানা যাবে।

রেজিস্ট্রেশন সংক্রান্ত যেকোনো পরামর্শের জন্য হেল্পলাইন: ০১৫৫৬-৩০৮৫০৯ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১২
সম্পাদনা: আবু হাসান শাহীন, নিউজরুম এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2012-09-24 11:26:35