bangla news

কুয়েটে প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা ৯ নভেম্বর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৯-২৪ ১:২৭:১৬ এএম

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা ৯ নভেম্বর অনুষ্ঠিত হবে।

খুলনা: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা ৯ নভেম্বর অনুষ্ঠিত হবে।

২০ অক্টোবর ভর্তি পরীক্ষায় অংশ নেওয়ার জন্য যোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মোঃ আব্দুর রহমান বাংলানিউজকে জানান, এ বছর বিশ্ববিদ্যালয়ে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ চালু করা হয়েছে। তাই এবার এই বিভাগে ৬০ জন নতুন শিক্ষার্থী ভর্তির সুযোগ পাবে।

ভর্তি পরীক্ষায় পুরকৌশল বিভাগে ১২০ জন, তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগে ১২০ জন, যন্ত্রকৌশল বিভাগে ১২০ জন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগে ৬০ জন, ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগে ৬০ জন, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগে ৬০ জন, লেদার ইঞ্জিনিয়ারিং (এলই) বিভাগে ৬০ জন, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং (টিই) ৬০ জন, আরবান অ্যান্ড রিজিওনাল প্ল্যানিং (ইউআরপি) বিভাগে ৬০ জন এবং সংরক্ষিত ৫টি আসনসহ মোট ৭২৫ জন ছাত্রছাত্রী ভর্তি করা হবে।

ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য www.admission-kuet.ac.bd ঠিকানায় পাওয়া যাবে । এছাড়া অন্যান্য তথ্যের জন্য বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কার্যালয়ের ভর্তি শাখায় (পিএবিএক্স +৮৮০-৪১-৭৬৯৪৬৮.এক্সটেনশন ১৩৯) যোগাযোগ করা যাবে।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১২
সম্পাদনা: শাহেদ হোসেন, নিউজরুম এডিটর/রানা রায়হান, অ্যাসিসট্যান্ট আ‌উটপুট এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2012-09-24 01:27:16