ঢাকা, বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

শিক্ষা

আরেক দফা সময় বাড়ল রাবির সমাবর্তনের নিবন্ধনের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
আরেক দফা সময় বাড়ল রাবির সমাবর্তনের নিবন্ধনের

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্থগিত হওয়া দ্বাদশ সমাবর্তন আগামী ২৮ নভেম্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে। সমাবর্তনে অংশ নিতে ইচ্ছুক হলেও যেসব শিক্ষার্থী সমাবর্তনের নিবন্ধন করতে পারেননি তাদের জন্য চতুর্থ বারের মতো সুযোগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আগামী ১৭ জুলাইয়ের মধ্যে তাদের নিবন্ধন করতে হবে।

বুধবার (১০ জুলাই) দুপুরে রাবির জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. অধ্যাপক প্রণব কুমার পান্ডের সই এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানা হয়েছে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটেও একই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এতে বলা হয়, রাবির দ্বাদশ সমাবর্তনে অংশগ্রহণে আগ্রহীদের নিবন্ধনের সময় আগামী ১৭ জুলাই রাত ১২টা পর্যন্ত বাড়ানো হয়েছে। তবে অংশগ্রহণের যোগ্যতাসহ নিবন্ধনের অন্যান্য শর্ত অপরিবর্তিত থাকবে।  এছাড়া নিবন্ধনসংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ww.ru.ac.bd থেকে জানা যাবে।

এর আগে প্রথম দফায় ৫ থেকে ৩০ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত নিবন্ধন করার সুযোগ দেওয়া হয়েছিল। পরে নিবন্ধনের সুযোগ দিয়ে সময়সীমা বাড়িয়ে ২২ থেকে ৩০ জুন পর্যন্ত করা হয়। এরপর তৃতীয় দফায় সময়সীমা বাড়িয়ে ১০ জুলাই করা করা হয়েছিল। এবার চতুর্থ দফায় সময় বাড়িয়ে ১৭ জুলাই করা হলো। সমাবর্তনে অংশ নিতে নিবন্ধন ফি নির্ধারণ করা হয়েছে ৫ হাজার টাকা। মূল সনদ, সমাবর্তন গাউন, টুপি ও স্যাষে এবং আনুষঙ্গিক ফি বাবদ এই টাকা নির্ধারণ করা হয়েছে। আর নিবন্ধন ফি অনলাইনেই পরিশোধ করতে হবে।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।