ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

অধ্যাপক গোলাম হোসেনের মৃত্যুতে জাবিতে শোকমিছিল

জাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, আগস্ট ১, ২০১২

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সরকার ও রাজনীতি বিভাগের শিক্ষক ও বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অধ্যাপক ড. একেএম গোলাম হোসেনের মৃত্যুতে বুধবার ক্যাম্পাসে শোকমিছিল করেছে বিভাগের শিক্ষার্থীরা।

দুপুর ১২টায় মিছিলটি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান ভবনের সরকার ও রাজনীতি বিভাগ থেকে শুরু হয়ে ক্যাম্পাস ঘুরে পুরাতন কলাভবনে গিয়ে শেষ হয়।



সরকার ও রাজনীতি বিভাগসহ অন্যান্য বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রদল নেতাকর্মীরা এ শোকমিছিললে অংশ নেন।

শোকমিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে সরকার ও রাজনীতি বিভাগের সভাপতি অধ্যাপক ড. কে এম মহিউদ্দিন নিহতের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন এবং অধ্যাপক গোলাম হোসেনের আত্মার মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য, ৩০ জুলাই সোমবার সাভারের আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় অধ্যাপক ড. একেএম গোলাম হোসেন নিহত হন। বাসায় ফেরার পথে আশুলিয়ায় দাঁড়ানো একটি ট্র্রাককে পেছন থেকে ধাক্কা দিলে তিনি এবং চালক গুরুতরভাবে আহত হন।

তাদের উদ্ধার করে উত্তরার আই. সি. হাসপাতালে নেওয়া হলে চিকিংসকরা তাকে মৃত ঘোষণা করেন। অধ্যাপক ড. একেএম গোলাম হোসেন ১৯৭৬ সালে গঠিত জাতীয়তাবাদী ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘন্টা, আগস্ট ০১, ২০১২
সম্পাদনা: রাফিয়া আরজু শিউলী, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।