ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কানাডা, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও মালয়েশিয়ায় উচ্চশিক্ষার সুযোগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
কানাডা, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও মালয়েশিয়ায় উচ্চশিক্ষার সুযোগ

ঢাকা: কানাডা, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও মালয়েশিয়ার শীর্ষ সব বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘পিএফইসি গ্লোবাল মাল্টি ডেসটিনেশন অ্যাপ্লিকেশন ডে’।  

আগামী ৫ মার্চ পিএফইসি গ্লোবালের ধানমন্ডি অফিসে বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে এ আয়োজন।

 

উল্লিখিত দেশগুলোতে চলমান বছরে উচ্চশিক্ষা সংক্রান্ত যেকোনো আপডেট সরাসরি জানতে শিক্ষার্থীদের জন্য হতে পারে এটি একটি সুবর্ণ সুযোগ। কারণ এতে অংশ নেবেন কানাডা, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও মালয়েশিয়ার সব শীর্ষ বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিরা।

ইভেন্টে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের সঙ্গে সরাসরি কোর্স, স্কলারশিপ ও ইন্টার্নশিপ নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। আগ্রহী শিক্ষার্থীরা আগামী ইনটেকের জন্য তাদের পছন্দের বিশ্ববিদ্যালয়ে আবেদন করারও সুযোগ পাবেন।  

পিএফইসি গ্লোবাল কর্তৃপক্ষ জানায়, দিনব্যাপী এ আয়োজনে শিক্ষার্থীদের জন্য থাকছে ৬০ শতাংশ পর্যন্ত স্কলারশিপ ও আবেদন ফি ছাড়াই বিশ্ববিদ্যালয়গুলোতে আবেদন করার সুযোগ।

সবশেষে থাকছে আইইএলটিএস ও পিটিই কোর্সে ২৫ শতাংশ ছাড় এবং সবার জন্য আকর্ষণীয় কিছু গিফট। এছাড়া যেসব শিক্ষার্থীরা স্পট অ্যাডমিশন নেবেন তাদের জন্য থাকছে একটি স্মার্ট ওয়াচ।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।