ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

আশানুরূপ ফলাফল না হওয়ায়...

চাটমোহর প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১২

চাটমোহর (পাবনা): পরীক্ষায় আশানুরূপ ফলাফল না হওয়ায় অভিমানে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আতিকুর রহমান হিরু (১৮) নামে এক স্কুলছাত্র।

রোববার রাতে পাবনার চাটমোহর পৌর এলাকার কাজীপাড়ায় এ ঘটনা ঘটে।



হিরু পৌর ওই এলাকার মোজাহার আলী মাস্টারের ছেলে। সে চাটমোহর টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ১০ম শ্রেণির ছাত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার সকালে বাড়ির পাশে একটি গাছের সঙ্গে হিরুর লাশ ঝুলতে দেখে থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পরিবারের লোকজন আরও জানায়, নবম শ্রেণির চূড়ান্ত পরীক্ষায় হিরু ফলাফল ভালো না করায় দীর্ঘদিন তার মন খারাপ ছিল। এরই জের ধরে সে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

চাটমোহর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম বাংলানিউজকে জানান, হিরু পরীক্ষায় সন্তোষজনক ফলাফল না হওয়ায় অভিমান করে গাছের ডালের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

তিনি আরও জানান, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় এবং ময়নাতদন্ত ছাড়া দাফনের জন্য আবেদন করায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে চাটমোহর থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২২৯ ঘণ্টা, জুলাই ২৩, ২০১২
সম্পাদনা: রাফিয়া আরজু ও মাহাবুর আলম সোহাগ নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।