bangla news

শিক্ষামন্ত্রীকে সিলেট চেম্বারের অভিনন্দন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৭-১৮ ১০:২৮:০৬ এএম

এ বছরের এইচএসসি ও সমমানের পরীক্ষায় সিলেট শিক্ষাবোর্ড সারা দেশের মধ্যে প্রথম হওয়ায় এবং ৮৫ দশমিক ৩৭ শতাংশ শিক্ষার্থী পরীক্ষায় উত্তীর্ণ হওয়ায় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে অভিনন্দন জানিয়েছে সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ।

সিলেট: এ বছরের এইচএসসি ও সমমানের পরীক্ষায় সিলেট শিক্ষাবোর্ড সারা দেশের মধ্যে প্রথম হওয়ায় এবং ৮৫ দশমিক ৩৭ শতাংশ শিক্ষার্থী পরীক্ষায় উত্তীর্ণ হওয়ায় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে অভিনন্দন জানিয়েছে সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ।

বুধবার বিকালে সিলেট চেম্বারের পরিচালনা পরিষদের পক্ষ থেকে সভাপতি ফারুক আহমদ মিসবাহ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শিক্ষামন্ত্রীকে এ অভিনন্দন জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে ফারুক আহমদ মিসবাহ বলেন, “বর্তমান সরকার শিক্ষাখাতের উন্নয়নে অত্যন্ত সফলতার পরিচয় দিয়েছে। বিশেষ করে শিক্ষা ক্ষেত্রে গুণগত পরিবর্তন নিয়ে আসতে শিক্ষামন্ত্রীর উদ্যোগ সুফল নিয়ে এসেছে।”

তিনি সারা দেশে উচ্চ মাধ্যমিক ও সমমানের পরীক্ষার পাসের হার বৃদ্ধিতে বিশেষ করে সিলেট শিক্ষাবোর্ডের অভূতপূর্ব সাফল্যে শিক্ষামন্ত্রী, সিলেট শিক্ষাবোর্ডের চেয়ারম্যান, শিক্ষক, অভিভাবক ও পরীক্ষার্থীদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, দেশের ৮টি সাধারণ শিক্ষাবোর্ডের মধ্যে সিলেট এবারও ৮৫.৩৭ শতাংশ পাস নিয়ে সেরা বোর্ডের স্থান অধিকার করেছে।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০১২
ইএইচ/ সম্পাদনা: কাজল কেয়া, নিউজরুম এডিটর ও অশোকেশ রায়, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2012-07-18 10:28:06