ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

পঞ্চগড়ে এক হাজার শিশু পেল শিক্ষা উপকরণ

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
পঞ্চগড়ে এক হাজার শিশু পেল শিক্ষা উপকরণ

পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাদরাসা পড়ুয়া এক হাজার শিশুকে শীতের উপহার হিসেবে শীতবস্ত্র ও স্কুলব্যাগ ও শিক্ষাসামগ্রী দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে উপজেলার ভাসাই নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাদের হাতে আনুষ্ঠানিকভাবে এ উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রাক্তন শিক্ষার্থীদের মাধ্যমে পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘শিশুস্বর্গ ফাউন্ডেশন’ ও ‘লায়ন্স ক্লাব অব ঢাকা ইমপেরিয়াল’ এবং ‘এভারেস্ট ফার্মাসিউটিক্যালস’র যৌথ উদ্যোগে প্রত্যন্ত এলাকার এই শিশুদের হাতে শীতের পোশাক ও স্কুলব্যাগ সরবরাহ করা হয়। এ সময় এক মিলন মেলায় পরিণত হয় বিদ্যালয় মাঠ।  

অনুষ্ঠানে এভারেস্ট ফার্মাসিউটিক্যালসের পরিচালক অর্জন মল্লিকের সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার এসএম সফিকুল ইসলাম, বোদা উপজেলা চেয়ারম্যান ফারুক আলম টবি, বোদা পৌরসভার মেয়র আজহার আলী, বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহরিয়ার নজির, বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক, এভারেস্ট ফার্মাসিউটিক্যালসের ডিরেক্টর মোহাম্মদ মনজু মোল্লা, জাবির সহযোগী অধ্যাপক ও প্রক্টর আ স ম ফিরোজ উল হাসান, সিনেট সদস্য সোহেল পারভেজ, শিশুস্বর্গ ফাউন্ডেশনের পরিচালক কবীর আকন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা এই শীতে শিশুদের প্রতি যত্নশীল হওয়ার পাশাপাশি তাদের নিয়মিত স্কুলমুখী করার আহ্বান জানান।

জানা গেছে, চলতি শীত মৌসুমে জেলার বিভিন্ন এলাকার চার হাজার শিশু শিক্ষার্থীর পাশে দাঁড়িয়ে শীতের উপহার হিসেবে শীতবস্ত্র ও স্কুলব্যাগ ও শিক্ষাসামগ্রী তুলে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।