bangla news

মুন্সীগঞ্জে শিক্ষকদের বিক্ষোভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৭-০৩ ৯:০৩:৫৮ এএম

চাকরি জাতীয়করণসহ বেসরকারি শিক্ষক-কর্মচারীদের ১৭ দফা দাবি বাস্তবায়নে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মুন্সীগঞ্জ সদর উপজেলা শিক্ষক সমিতি।

মুন্সীগঞ্জ: চাকরি জাতীয়করণসহ বেসরকারি শিক্ষক-কর্মচারীদের ১৭ দফা দাবি বাস্তবায়নে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মুন্সীগঞ্জ সদর উপজেলা শিক্ষক সমিতি।

মঙ্গলবার সকাল ১১টার দিকে মুন্সীগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি শহর প্রদক্ষিণ করে সদর উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।

সেখানে শিক্ষকরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারাবান তাহুরার সঙ্গে মতবিনিময় করেন। এর আগে মুন্সীগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিক্ষোভ সমাবেশ করেন তারা।

সমাবেশে সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ননী গোপালের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন দেওয়ান, সদর উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. রিয়াজুল হক রিয়াজ, শিক্ষক নেতা আজিজুল ইসলাম, বরেন্দ্র নাথ বিশ্বাস, রবীন্দ্র নাথ দত্ত, মো. রফিকুল ইসলাম প্রমুখ।

এছাড়া জেলা গজারিয়া, টঙ্গিবাড়ি, লৌহজং, সিরাজদিখান ও শ্রীনগর উপজেলায়ও শিক্ষকরা পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জুলাই ০৩, ২০১২
সম্পাদনা: প্রভাষ চৌধুরী, নিউজরুম এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2012-07-03 09:03:58