ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ববির ভাইস-চ্যান্সেলরের রুটিন দায়িত্বে বদরুজ্জামান ভূঁইয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
ববির ভাইস-চ্যান্সেলরের রুটিন দায়িত্বে বদরুজ্জামান ভূঁইয়া অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) ভাইস-চ্যান্সেলরের রুটিন দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া।

শিক্ষা মন্ত্রণালয় বুধবার (০৮ নভেম্বর) এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করে।

এদিন বিকেলে এ তথ্য জানিয়েছেন ববির জনসংযোগ অফিসের প্রশাসনিক কর্মকর্তা মো. জুয়েল মৃধা।
 
তিনি জানান, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সহকারী সচিব শতরূপা তালুকদার স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে বলা হয়েছে, ববির ভাইস-চ্যান্সেলরের পদটি শূন্য হওয়ায় পরবর্তী ভাইস-চ্যান্সেলর নিযুক্ত না হওয়া পর্যন্ত যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে ববির ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়াকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে ভাইস-চ্যান্সেলরের রুটিন দায়িত্ব দেওয়া হলো।

অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া ১৯ এপ্রিল ট্রেজারার হিসেবে বরিশাল বিশ্ববিদ্যালয়ে যোগদান করেন এবং তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান, শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের প্রাধ্যক্ষ এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া একজন জনপ্রিয় কলামিস্ট ও মিডিয়া ব্যক্তিত্ব হিসেবে ব্যাপকভাবে পরিচিত বলে জানিয়েছেন বরিশাল রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক রাসেল হোসেন।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২৩
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।