ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ক্যাম্পাসের দোকানে ফটোকপির মূল্য নির্ধারণ করে দিল ইবি প্রশাসন 

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
ক্যাম্পাসের দোকানে ফটোকপির মূল্য নির্ধারণ করে দিল ইবি প্রশাসন 

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ক্যাম্পাসের ভেতরের দোকানগুলোতে ফটোকপি ও প্রিন্টের নতুন মূল্য নির্ধারণ করে দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

সোমবার (৬ নভেম্বর) দুপুর আড়াইটায় প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ফটোকপির দোকানদারদের সঙ্গে কথা বলে দাম ঠিক করে দেওয়া হয়।

 

এতে প্রতি পাতা ফটোকপির জন্য আড়াই টাকার পরিবর্তে দুই টাকা, প্রিন্টের জন্য প্রতি পৃষ্ঠা পাঁচ টাকা, স্ক্যান করে প্রিন্ট ১০ টাকা এবং কম্পিউটারে কম্পোজ করে প্রিন্ট ২৫ টাকা নির্ধারণ করা হয়েছে।

সভায় সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন, ড. আরিফুল ইসলাম ও তানিয়া আফরোজ, কনজুমার ইয়্যুথ বাংলাদেশ (সিওয়াইবি) ইবি শাখার সভাপতি গোলাম রব্বানী, সাধারণ সম্পাদক রাকিব রিফাত, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, দফতর সম্পাদক ত্বকী ওয়াসীফ ও প্রচার সম্পাদক নিয়ামতুল্লাহ মুনিম এবং ফটোকপির দোকানদাররা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সিওয়াইবি ইবি শাখার সভাপতি গোলাম রব্বানী বলেন, শিক্ষার্থীদের অভিযোগের ভিত্তিতে সিওয়াইবির উদ্যোগে প্রক্টরিয়াল বডি ও ফটোকপির দোকানিদের নিয়ে বৈঠক করে প্রিন্ট ও ফটোকপির দাম নির্ধারণ করা হয়েছে। কেউ নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দাম নিলে আমাদের জানানোর জন্য অনুরোধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।