ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবিতে ভাইয়ের কাছে এসে অসুস্থ হয়ে ছোট ভাইয়ের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
ঢাবিতে ভাইয়ের কাছে এসে অসুস্থ হয়ে ছোট ভাইয়ের মৃত্যু

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ে সৌরভ মল্লিক (১৮) নামে এক যুবক তার বড় ভাই গৌতম মল্লিকের কাছে জগন্নাথ হলে এসে অচেতন হয়ে পড়েন।  

শুক্রবার (৩ নভেম্বর) রাত সোয়া ৯টার দিকে ওই যুবককে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হঠাৎ কী কারণে তিনি মারা গেলেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

ভাইয়ের কাছে এসে মারা যাওয়া সৌরভের বাড়ি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার দিঘলকান্দি গ্রামে। তার বাবার নাম গৌরাঙ্গ মল্লিক। গ্রামের একটি কলেজ থেকে এবার এইচএসসি পাস করেছিলেন তিনি।

সৌরভের বড় ভাই গৌতম মল্লিক জানান, তিনি ঢাবির অ্যাপলাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ের তৃতীয় বর্ষের ছাত্র। থাকেন জগন্নাথ হলের পাঁচতলায় ৪৩২ নম্বর কক্ষে।

তিনি বলেন,  উচ্চ শিক্ষার জন্য আমেরিকা যাওয়ার প্রস্তুতি চলছিল সৌরভের। তার ভিসাও হয়ে গেছে। এবং এই মাসের যে কোনো দিন ফ্লাইট হওয়ার কথা। একটা মৌখিক পরীক্ষা দিতে গত ২৬ অক্টোবর ঢাবিতে আমার হলে উঠে ছোটভাই। আজ রাত সাড়ে ৮টার দিকে হলের মধ্যে মাথা ঘুরে পরে গিয়ে অচেতন হয়ে যায়। পরে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে গেলে মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২২২ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ