ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ডিবি পরিচয়ে জবির ৩ শিক্ষার্থীর সব ছিনিয়ে নিল দুর্বৃত্তরা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
ডিবি পরিচয়ে জবির ৩ শিক্ষার্থীর সব ছিনিয়ে নিল দুর্বৃত্তরা ভুক্তভোগী জবির তিন শিক্ষার্থী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): ডিবি পরিচয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীর কাছ থেকে মোবাইলফোন ও টাকাসহ অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নিয়েছে একটি চক্র।  

এসময় বাধা দিলে দুই শিক্ষার্থীকে আহত করে চক্রের সদস্যরা।

আহত একজনের মাথায় তিনটি সেলাই দেওয়া হয়েছে।

বুধবার (২৫ অক্টোবর) ভোরে রিকশায় করে কমলাপুর রেলস্টেশনে যাওয়ার পথে মতিঝিল শাপলা চত্বরে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।  

ভুক্তভোগীদের নাম হাবিবুর রহমান, আব্দুল্লাহ আল আসিফ ও হাফিজুর রহমান। তার তিনজনই বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ১৭তম আবর্তনের (১ম বর্ষ) শিক্ষার্থী।  

হাবিবুর রহমান বলেন, আমরা নাটোরের এক বন্ধুর বাসায় ঘুরতে বাবু বাজার থেকে কমলাপুর রেলস্টেশনের দিকে রিকশা নিয়ে যাচ্ছিলাম। মতিঝিল শাপলা চত্বরের কাছে পৌঁছালে পেছন থেকে একটি সাদা মাইক্রোবাস এসে আমাদের পথ আটকে দেয়। ডিবি পুলিশ পরিচয়ে রিকশা থামায় তারা। গাড়ি থেকে তিনজন নেমে এসে কোনো কথা না বলেই আমাদের মোবাইল, টাকা,মানিব্যাগসহ কাঁধের ব্যাগ নিয়ে যায়। আমাকে চাপাতির উল্টো পাশ দিয়ে মাথায় আঘাত করে।  

আহত আসিফ জানান, প্রথমে আমি মোবাইলফোন দিতে চাইনি। তখন আমার মাথায় চাপাতি দিয়ে কোপ দিয়ে সব নিয়ে যায়। মাথা থেকে রক্ত ঝরতে থাকে। তারপর হাবিব ৯৯৯ কল দিয়ে গাড়ি নম্বরটি বলে। গাড়ির নম্বরটি ছিল ঢাকা মেট্রো-গ ২১০৩১৪। তারা নিকটস্থ থানায় যোগাযোগ করতে বলেন।  

থানায় যোগাযোগ করলে মতিঝিল থানার কর্মরত পুলিশ অফিসার আলমগীর হোসেন বলেন,  কল করে আমাদের কাছে অভিযোগ করেছেন ভুক্তভোগীরা। একই নম্বরের গাড়িটি রাজধানীর আরও চার জায়গায় ছিনতাই করেছেন। এটি হচ্ছে পাঁচ নম্বর ঘটনা।  

তিনি আরও বলেন, আহত শিক্ষার্থী আসিফের রক্তক্ষরণ বেড়ে যাওয়ায় জিডি না করে রাজধানীর একটি মেডিকেলে চিকিৎসা নেন তিনি। সকলে গ্রামের বাড়ি চলে যান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।